ধোনি-কোহলির পর নিশানায় সৌরভ গাঙ্গুলী, ড্রিম১১ নিয়ে দিলেন চমকপ্রদ বক্তব্য!

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার এবং বর্তমান এমপি গৌতম গম্ভীর তার অনবদ্য শৈলীর জন্য পরিচিত। গৌতমের উদ্বেগ এতটাই যে সে তার মনের কথা সবার সামনে প্রকাশ করে। আমরা আপনাকে বলি যে তিনি বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলিকে কটাক্ষ করেছেন।

একটি সাক্ষাত্কারে, গৌতম গম্ভীরকে ‘ড্রিম 11’ এবং অন্যান্য ফ্যান্টাসি লিগ মার্কেটিং অ্যাপ সম্পর্কে তার মতামত সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল। বিষয়টি নিয়ে নিজের অবস্থান স্পষ্ট করেছেন প্রাক্তন ভারতীয় ওপেনার

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) এই বিষয়ে সম্মিলিত সিদ্ধান্ত নেওয়া উচিত।এছাড়া, তিনি বলেছেন যে বিসিসিআই-এর সভাপতি নিজে যদি এই ধরনের বিজ্ঞাপন প্রচার করেন, তবে অন্য খেলোয়াড়দের তা থেকে সরে যেতে বলা যাবে না।

“বিসিসিআই সভাপতি যদি এটি করে থাকেন তবে আপনি অন্য খেলোয়াড়দের কাছে এটি করবেন না বলে আশা করতে পারেন না। যদি তিনি (গাঙ্গুলি) বলেন যে কাউকে এটি করতে দেওয়া উচিত নয়,

তবে আমি মনে করি সবার এটি অনুসরণ করা উচিত। গৌতম গম্ভীর ফ্যান্টাসি লিগ বিপণন সম্পর্কে আরও বলেছেন, “আমাদের ভারতে এটি সম্পূর্ণরূপে নিষিদ্ধ করা উচিত এবং কাউকে এটি সমর্থন করার অনুমতি দেওয়া উচিত নয়।

কয়েক বছর ধরে, ভারত ফ্যান্টাসি গেমিং প্ল্যাটফর্মের জন্য একটি আশ্রয়স্থল হয়ে উঠেছে। এই প্ল্যাটফর্মগুলি ফ্র্যাঞ্চাইজি লিগ এবং আন্তর্জাতিক প্রতিযোগিতা সহ বেশ কয়েকটি ক্রিকেট প্রতিযোগিতার জন্য অর্থায়ন করে।

জানা যায় যে অনেক ভারতীয় ক্রিকেটার এই প্ল্যাটফর্মগুলিকে সমর্থন করেন, যা তাদের ভক্তদের আগ্রহ আরও বাড়িয়ে তোলে। যাইহোক, এই প্ল্যাটফর্মগুলির জনপ্রিয়তা একটি নেশার মতো হয়ে গেছে যা শীঘ্রই বন্ধ করা উচিত।

Related Posts

Leave a Reply

Your email address will not be published.