নিজের ভক্তদের নিজেই হতাশ করলেন সচিন, কিন্তু কেন!

শচীন রমেশ তেন্ডুলকর একজন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার। তিনি ক্রিকেট ইতিহাসের সর্বোচ্চমানের ব্যাটসম্যান হিসেবে বিশ্বব্যাপী স্বীকৃত।

শচীনের মাত্র ষোলো বছর বয়সে পাকিস্তানের বিরুদ্ধে টেস্ট ক্রিকেটে অভিষেক হয় এবং এরপর থেকে প্রায় চব্বিশ বছর তিনি আন্তর্জাতিক স্তরে ভারতের হয়ে ক্রিকেট খেলেন

ব্যাট হাতে ফের ক্রিকেট মাঠে তাঁকে খেলতে দেখার সম্ভাবনা তৈরি হয়েছিল। তবে সমর্থকদের জন্য দুঃসংবাদ, ‘লেজেন্ডস লিগ ক্রিকেট’-এ খেলতে দেখা যাবে না সচিন তেন্ডুলকারকে।

শনিবার তাঁর ম্যানেজমেন্ট সংস্থার পক্ষ থেকে এ কথা জানানো হতেই বিষণ্ণ ভক্তরা।

সম্প্রতি টুইটারে একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছিল এই লিগের আয়োজকদের তরফে, যেখানে ভারতীয় দল ‘ইন্ডিয়া মহারাজ’দের দেখানো হয়।

অমিতাভ বচ্চনও ছিলেন ভিডিয়োতে। সেখানেই দেখা যায়, ভারতীয় দলের সদস্য হয়েছেন সচিন। এরপরেই ভক্তরা আনন্দে মেতে ওঠেন।

কিন্তু পরের সচিনের সংস্থার পক্ষ থেকে জানানো হয়, সচিন এই লিগে খেলবেন না। এরপরেই টুইটারে ভিডিয়োটি মুছে দেওয়া হয়।

‘লেজেন্ডস লিগ ক্রিকেট’ শুরু হচ্ছে আগামী ২০ জানুয়ারি। দেশ-বিদেশের অবসরপ্রাপ্ত ক্রিকেটারদের নিয়ে এই প্রতিযোগিতা আয়োজন করা হবে।

তিনটি দলও তৈরি করা হয়েছে। সব ম্যাচই হবে ওমানের মাসকাটে। সম্প্রতি ভারতীয় দলের প্রাক্তন কোচ রবি শাস্ত্রীকে এই লিগের কমিশনার করা হয়েছে।

ভারতীয় দলের হয়ে খেলতে দেখা যাবে যুবরাজ সিংহ, বীরেন্দ্র সহবাগ, হরভজন সিংহ, ইউসুফ এবং ইরফান পঠানের মতো প্রাক্তন ক্রিকেটারদের।

এ ছাড়াও অন্যান্য দেশের ক্রিকেটারদের মধ্যে শাহিদ আফ্রিদি, শোয়েব আখতার, সনৎ জয়সূর্য, মুথাইয়া মুরলীধরন, চামিন্ডা ব্যাস, আজহার মাহমুদ, উপুল থরঙ্গাদের দেখা যাবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *