ফের করোনার কারণে আইপিএল নিয়ে নতুন সিদ্ধান্তে বিসিসিআই

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ, যা স্পন্সরজনিত কারণে আনুষ্ঠানিকভাবে ভিভো ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ নামে পরিচিত, হচ্ছে ভারতের একটি প্রতিযোগিতামূলক টুয়েন্টি২০ ক্রিকেট লিগ।

এটি প্রতি বছর সাধারণত এপ্রিল ও মে মাসে ভারতের কয়েকটি নির্দিষ্ট শহর এবং রাজ্যের প্রতিনিধিত্বকারী দলের মধ্যে আয়োজিত হয়।

বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন্ডিয়া এখনও আইপিএল ২০২২ নিলামের স্থান এবং তারিখ ঘোষণা করেনি। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, ১২ এবং ১৩ ফেব্রুয়ারি বেঙ্গালুরুতে এই বড় নিলামের আয়োজন করা হবে।

বোর্ড বেঙ্গালুরু থেকে নিলাম স্থানান্তর করার কথা ভাবছে। এটি হোটেল না পাওয়া এবং কোভিড ১৯ বিধির কারণে। শুধু তাই নয়, নিলামের তারিখও পরিবর্তন হতে পারে।

বোর্ড এখনও বেঙ্গালুরুতে হোটেল বুক করেনি। বোর্ড যে দুটি হোটেল বুক করার কথা ভাবছে তার মালিকরা আপাতত অপেক্ষা করতে বলেছেন।

কর্ণাটক সরকার করোনা নিয়ে নতুন নিয়ম জারি করতে চলেছে। এতে বড় ধরনের অনুষ্ঠান নিষিদ্ধ করা হবে বলে ধারণা করা হচ্ছে। এমন পরিস্থিতিতে পরে হোটেল ও বোর্ড উভয়েরই সমস্যা হতে পারে।

মঙ্গলবার এ বিষয়ে বিসিসিআই এক কর্মকর্তা বলেন, “কিছু জিনিস আমাদের হাতের বাইরে এবং আমাদের অপেক্ষা করা উচিত। যদি আমাদের কাছে বিধিনিষেধ সম্পর্কে কোন তথ্য থাকে তবে বুকিং এর কোন সমস্যা হবে না।

আমরা পরিস্থিতি নিবিড়ভাবে পর্যবেক্ষণ করছি এবং রাজ্য গুলির সাথে আলোচনা করছি। আমাদের যদি ভেন্যু পরিবর্তন করতে হয়, তাও নিলামের তারিখের আগেই করা যেতে পারে।”

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *