বন্ধু হাকিমির জার্সি পরে জয় উদযাপন এমবাপ্পের

চলতি কাতার বিশ্বকাপের আগে একে অপরের বিপক্ষে খেলা নিয়ে খুনসুটি করেছেন দুজন। ফুটবল দেবতা তাদের ইচ্ছাও পূরণ করেছেন। দুই দলের দেখা হয়েছে সেমিতে।

যেখানে হাকিমির মরক্কোকে ২-০ গোলে হারিয়ে ফাইনালে পৌঁছে গেছে এমবাপের ফ্রান্স। তবে হারজিত ফাটল ধরাতে পারেনি দুই তারকার বন্ধুত্বে। ম্যাচ শেষে একে অন্যের সঙ্গে জার্সি বদল করেছেন। এমবাপে জড়িয়ে ধরে বন্ধুকে সান্ত্বনা দিয়েছেন।

মাঠের ভেতর নিচ স্বরে কথাও বলেছেন পিএসজির দুই সতীর্থ। প্যারিস সেইন্ট জার্মেইয়ে (পিএসজি) ২০২১ সালে যোগ দেয়ার পর থেকে এমবাপের সঙ্গেই সবচেয়ে ঘনিষ্ঠ হাকিমি। বন্ধুকে ভালোবেসে পেঙ্গুইন ডাকেন এমবাপে। লিগ ম্যাচে গোল করে পেঙ্গুইনের ভঙ্গিতে উদযাপনও করেছেন তিনি।

এমবাপের বন্ধুত্বকে সম্মান জানিয়ে স্পেনের বিপক্ষে টাইব্রেকে গোল করে হাকিমিও পেঙ্গুইন উদযাপনে মাতেন। সেমিতে পেঙ্গুইন সেলিব্রেশন দেখা যায়নি এমবাপে বা হাকিমি কারও কাছ থেকে। তবে দুজনেরই বাকি আছে একটি করে ম্যাচ।

আগামী রবিবার লুসাইল আইকনিক স্টেডিয়ামে বিশ্বকাপ শিরোপার লড়াইয়ে এমবাপের ফ্রান্স লড়বে লিওনেল মেসির আর্জেন্টিনার বিপক্ষে। তার আগের দিন শনিবার তৃতীয়-চতুর্থ স্থান নির্ধারণী ম্যাচে হাকিমির মরক্কো মুখোমুখি হবে লুকা মডরিচের ক্রোয়েশিয়ার।

এদিকে বিশ্বকাপ মিশন শেষে আবারও পিএসজির ডেরায় ফিরবেন দুই বন্ধু। সঙ্গে পাবেন আরও দুই আইকন মেসি ও নেইমারকে। বিশ্বকাপের পরপরই শুরু হয়ে যাবে ইউরোপিয়ান ফুটবল মৌসুমের দ্বিতীয় ভাগ।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *