বল স্টাম্পে লেগেছিল, বেলও পড়েছিল, এরপরেও আউট হননি ধাওয়ান! মুহূর্তেই ভাইরাল ক্রিকেটবিশ্বে

ভারতীয় দল আজ দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ান ডে সিরিজ খেলছে। এই ম্যাচে ভারতীয় দল হোয়াইট ওয়াশ এড়ানোর লক্ষ্যে মাঠে নেমেছিল। আগেই ওয়ান ডে সিরিজ হেরে গিয়েছিল টিম ইন্ডিয়া। প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকা ৩১ রানে এবং দ্বিতীয় ম্যাচে ৭ উইকেটে হেরেছে।

আজ ম্যাচে এক আজব ঘটনা ঘটে। শিখর ধাওয়ান এমন শট খেলেন যে বল স্টাম্পে গিয়ে লাগে, বেইলও পড়ে যায়, কিন্তু ধাওয়ান আউট হননি। আসুন জেনে নেই সেই কারণ সম্পর্কে।

ভারতকে ২৮৮ রানের টার্গেট দিয়েছে দক্ষিণ আফ্রিকা। এই ম্যাচে শিখর ধাওয়ান খুব ভালো ব্যাটিং প্যাটার্ন উপস্থাপিত করেছেন। ইনিংসের ১৩তম ওভারে দক্ষিণ আফ্রিকার বোলার সিগাদা মঘলা নো বল করেন।

পরের বলেই ফ্রি হিট পায় ভারত। শিখর ধাওয়ান বড় শট খেলতে যান এবং বল সোজা স্টাম্পে গিয়ে লাগে। কিন্তু নো বলের কারণে তাকে আউট দেওয়া হয়নি।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তৃতীয় ম্যাচে দুর্দান্ত ব্যাটিং করেছেন শিখর ধাওয়ান। নিজের চিরপরিচিত আগ্রাসী মেজাজে ব্যাট করে ৭৩ বলে ৬১ রান করেন তিনি। মেরেছেন ৫টি চার ও ১টি ছক্কা।

এই সিরিজের প্রথম ম্যাচেও অর্ধশতরান করেন তিনি। বিরাট কোহলিও এই ম্যাচে দুর্দান্ত ব্যাটিং করেছেন এবং তিনি ৫০ রান করে আটেস্ট সিরিজের পর ওয়ান ডে সিরিজও হেরেছে ভারতীয় দল।

প্রথম একদিনের ম্যাচে ৩১ রানে এবং দ্বিতীয় একদিনের ম্যাচে ৭ উইকেটে হারের মুখে পড়ে ভারত। তৃতীয় ওয়ান ডে ম্যাচে দলে চারটি পরিবর্তন করা হয়েছিল। ফলও পাওয়া গিয়েছে হাতেনাতে।উট হয়েছেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *