বিরাট এখনো অপরিণত ক্রিকেটার স্ট্যাম্প বিতর্কে এবার কোহলিকে নিয়ে বোমা ফাটালেন গৌতম গম্ভীর

গৌতম গম্ভীর নয়াদিল্লিতে জন্মগ্রহণকারী ভারতের একজন প্রাক্তন ক্রিকেটার এবং রাজনীতিবিদ। ২০১৯ সাল থেকে তিনি লোকসভার বর্তমান সদস্য। গৌতি ডাকনামে তিনি সমর্থকদের কাছে পরিচিত হয়ে আসছেন। বামহাতি উদ্বোধনী ব্যাটসম্যান হিসেবে তিনি মাঠে নামতেন।

গতকাল খেলার মাঠে বিরাট কোহলির আচরণ কোনোভাবেই মেনে নিতে পারছেন না ভারতীয় প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীর। তিনি এদিন সরাসরি বলেই ফেললেন, বিরাট কোহলি এখনো অপরিণত ক্রিকেটার।

ভারতের মতো শক্তিশালী দলের সর্বাধিনায়ক হওয়ার পর নিশ্চয়ই আপনার কাছ থেকে এমন আচরণ কাম্য নয়। বিরাট কোহলির কর্মকাণ্ডে রীতিমতো তেলে-বেগুনে জ্বলে উঠলেন গৌতম গম্ভীর। বলতে গেলে বিরাট কোহলিকে এক হাতে নিলেন গৌতম গম্ভীর।

তবে কেন গৌতম গম্ভীর বিরাট কোহলির উপর ক্ষোভ প্রকাশ করলেন?গতকাল সিরিজের দ্বিতীয় ইনিংসে ভারতীয় স্পিনার রবীচন্দ্রন অশ্বিনের বলে এলবিডব্লিউ হন দক্ষিণ আফ্রিকান অধিনায়ক এলগার।

ভারতীয় দলের আবেদনে সাড়া দিয়ে এলগারকে আউট হিসেবে ঘোষণা করেন ম্যাচ আম্পায়ার মারিয়াস এরাসমাস। সঙ্গে সঙ্গে রিভিউ নেন এলগার। বল পিচড করা থেকে ইমপ্যাক্ট পর্যন্ত সব কিছুই আম্পায়ারের সিদ্ধান্তকে সমর্থন করছিল।

তবে ট্র্যাকিংয়ে হঠাৎই দেখা যায় যে বল স্টাম্পের উপর দিয়ে চলে যাচ্ছে। আর এরপরেই গর্জে ওঠেন অধিনায়ক কোহলি।বল এলগারের পা স্পর্শ করল অথচ বল ট্র্যাকিংয়ে হঠাৎই দেখা যায় যে বল স্টাম্পের উপর দিয়ে চলে যাচ্ছে।

বিষয়টি কোনোভাবেই মেনে নিতে পারছিলেন না ভারতীয় ক্রিকেটাররা। এমনকি অনফিল্ড আম্পায়ারও রীতিমতো হতবাক হয়ে পড়েন। এরপরে ভারতীয় ক্রিকেটারদের মধ্যে বিভিন্ন কথোপকথন শুরু হয়।

মেজাজ হারিয়ে কোহলি স্টাম্প মাইকের কাছে গিয়ে কথা শুরু করে দেন ‘দারুণ ডিআরএস, খুব ভাল খেললে।‘ কে এল রাহুল আবার বলেন, ‘গোটা দেশ খেলছে ১১ জনের বিরুদ্ধে।

কোহলিকে ফের বলতে শোনা যায়, ‘তোমাদের দল যখন বল পালিশ করে, তখন তাদের উপরেও ক্যামেরা তাক করো। শুধু বিপক্ষ খেলোয়াড়দের উপর নয়।’

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *