ব্যাটে রান নেই, তবু মাঠেই তুমুল নাচ কোহলির! দেখুন ভিডিও

ব্যাট হাতে রানের মধ্যে তিনি থাকুন আর নাই বা থাকুন, তবে বিরাট কোহলি ক্রিকেট খেলাটা হৃদয় দিয়ে উপভোগ করেন। দলের মধ্যে এক আলাদাই প্রাণশক্তি সঞ্চার করেছেন তিনি।

ক্যাপ্টেন থাকেন একেবারে ফুরফুর মেজাজে। সেঞ্চুরিয়নে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিন ম্যাচের টেস্ট সিরিজের প্রথম টেস্ট খেলছে ভারত। টেস্টের তৃতীয় দিনে ভারতীয় দল যখন চালকের আসনে চলে আসে, তখনই কোহলি নেচে নিজেকে চাঙ্গা করে নেন। এবারই কিন্তু প্রথম নয় ফিল্ডিংয়ের মাঝে কোহলিকে বারবার নাচতে দেখা যায়।

সেটা দেশের জার্সিতে যে কোনও ফরম্যাটই হোক না কেন! দলকে তাতাতে এবং ‘টেম্পো’ ধরে রাখতে কোহলি এভাবেও অন্য ভূমিকা নেন। কোহলির নাচের ভিডিও এবারও ভাইরাল হল।

সবকিছু ঠিকঠাক থাকলে চলতি দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে চলতি বক্সিং ডে টেস্ট জিততে পারে ভারত। সৌজন্যে মহম্মদ শামি । তিনি ৪৪ রান খরচ করে তুলে নেন ৫ উইকেট।

শামির আগুনে স্পেলের সুবাদেই ভারতের প্রথম ইনিংসের ৩২৭ রানের জবাবে প্রোটিয়া বাহিনী গুটিয়ে যায় মাত্র ১৯৭ রানে। ভারতকে এই জায়গায় দেখে কোহলির নাচ স্বাভাবিক। তবে কোহলি যে চাপে রয়েছেন সেটা চলতি বক্সিং ডে টেস্টে তাঁর আউট হওয়ার ধরন দেখে বোঝা গিয়েছিল।

লুঙ্গি এনগিডির একটি নির্বিষ ও প্রায় পঞ্চম স্টাম্পের বাইরে থাকা বলে তিনি অহেতুক খোঁচা দিয়ে ৩৫ রানে সাজঘরে ফিরে গিয়েছিলেন। তবে শুধু সেঞ্চুরিয়ান নয়, এই নিয়ে বিদেশে গত নয় বার অফ স্টাম্পের বাইরের বলে খোঁচা দিয়ে উইকেট ছুড়ে এসেছেন ‘কিং কোহলি’।

একে তো ২০১৯ সাল থেকে টেস্ট ও একদিনের ফরম্যাটে বড় রান নেই। সেটা নিয়ে তো চাপ আছেই। এর সঙ্গে যোগ হয়েছে অন্য একটি বিতর্ক। দক্ষিণ আফ্রিকায় উড়ে যাওয়ার আগে বিসিসিআই-এর সঙ্গে বিতর্ক লাগিয়ে দিয়েছেন। এই কারণেও বেশ চাপে রয়েছেন কোহলি।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *