ব্যাপক বিদ্রুপের মুখে আইপিএল ফ্র্যাঞ্চাইজি, মুম্বই ইন্ডিয়ান্সের টুইটারে কোহলিই জাতীয় দলের অধিনায়ক!

কেপটাউনের নিউল্যান্ডসে ভারত নেমেছে ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশ এড়ানোর লক্ষ্য নিয়ে। ভারত-দক্ষিণ আফ্রিকা তৃতীয় ওয়ানডে চলাকালীন হঠাৎই নেট দুনিয়ায় ব্যাপক বিদ্রুপের শিকার মুম্বই ইন্ডিয়ান্স।

টিম ইন্ডিয়ার প্ৰথম একাদশ ঘোষণা করার সময় কোহলিকে ক্যাপ্টেন লিখে শেয়ার করা হয়েছিল মুম্বই ইন্ডিয়ান্সের টুইটার প্রোফাইলে। তারপরেই ব্যাপক ট্রোলড তারকা ফ্র্যাঞ্চাইজি।

সিরিজের ফয়সালা আগেই হয়ে যাওয়ায় কেএল রাহুলের নেতৃত্বাধীন দলের প্ৰথম একাদশে একগুচ্ছ পরিবর্তন আনা হয়েছে। টসের সময়েই ক্যাপ্টেন রাহুল দলে চার বদলের কথা ঘোষণা করেন।

আর ভারতের সেই দল সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছিল মুম্বই ইন্ডিয়ান্সের টুইটার পেজ থেকে। তবে অন্তর্বর্তীকালীন অধিনায়ক কেএল রাহুলকে নয়, বরং বিরাট কোহলিকে অধিনায়ক বলে দেওয়া হয় সেই টুইটে। এরপরে নেটিজেনদের হাসি ঠাট্টার মুখে পড়ে সেই টুইট মুছে দিতে বাধ্য হয় তারকাখচিত ফ্র্যাঞ্চাইজি।

যাইহোক, প্ৰথম দুই ম্যাচে একই একাদশ খেলিয়েছিল ভারত। তৃতীয় একদিনের ম্যাচে বাদ পড়লেন ভেঙ্কটেশ আইয়ার, ভুবনেশ্বর কুমার, রবিচন্দ্রন অশ্বিন এবং শার্দুল ঠাকুর। প্ৰথম একাদশে চার তারকার পরিবর্তে খেলানো হচ্ছে সূর্যকুমার যাদব, জয়ন্ত যাদব, প্রসিদ্ধ কৃষ্ণ এবং দীপক চাহারকে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *