ব্রেকিং নিউজঃ অধিনায়ক হতে চলেছেন হার্দিক পান্ডিয়া!

হার্দিক হিমাংশু পান্ড্য হলেন একজন ভারতীয় আন্তর্জাতিক ক্রিকেটার যিনি ঘরোয়া ক্রিকেটে বরোদা এবং ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলেন।

তিনি একজন অলরাউন্ডার যিনি ডানহাতে ব্যাট করেন এবং ডানহাতি ফাস্ট মিডিয়াম বোলিং করেন। তার বড় ভাই ক্রুনাল পান্ড্যও একজন আন্তর্জাতিক ক্রিকেটার।

হার্দিক পান্ডিয়াকে কেন্দ্র করে প্রকাশ্যে আসছে একটি বড় খবর। হার্দিকের সাথে এই বছর মুম্বাই ইন্ডিয়ান্স তাদের সম্পর্ক ছিন্ন করেছিল। ফলে তারকা অলরাউন্ডারের ভক্তরা একটু মুষড়ে পড়েছিলেন। কিন্তু এখন তিনি একটি আইপিএল দলের অধিনায়কত্ব পাবেন।

মেগা নিলামের আগে হার্দিক পান্ডিয়াকে ধরে রাখেনি রোহিত শর্মার নেতৃত্বাধীন মুম্বাই ইন্ডিয়ান্স দল। সূত্র মারফত পাওয়া খবর অনুসারে, হার্দিক এখন আহমেদাবাদ ফ্র্যাঞ্চাইজির অধিনায়ক হবেন, যা সিভিসি ক্যাপিটালসের মালিকানাধীন। ফ্র্যাঞ্চাইজি থেকে আনুষ্ঠানিক নিশ্চিতকরণ যদিও এখনও করা হয়নি ব্যাপারটি। মুম্বাই ইন্ডিয়ান্সের প্রাক্তন অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া এখন চোটের জন্য বেশকিছু সময় মাঠের বাইরে রয়েছেন।

এদিকে, এমনও খবর রয়েছে যে প্রাক্তন ভারতীয় ফাস্ট বোলার আশিস নেহেরা আহমেদাবাদ ফ্র্যাঞ্চাইজির প্রধান কোচের দায়িত্ব নিতে পারেন। আশিস নেহরা ২০১৭ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন, এর আগে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সহকারী কোচ হিসেবে কাজ করেছেন। আহমেদাবাদ ফ্র্যাঞ্চাইজি আফগানিস্তানের অলরাউন্ডার রশিদ খান এবং মুম্বাই ইন্ডিয়ান্সের প্রাক্তন উইকেট-রক্ষক ব্যাটসম্যান ইশান কিশানকেও সই করতে চাইছে।

গত বছরের অক্টোবরে দুবাইয়ে অনুষ্ঠিত নিলামে আহমেদাবাদ ফ্র্যাঞ্চাইজি জেতার পরে বেটিং সংস্থাগুলির সাথে কথিত সংযোগের জন্য সংস্থাটিকে তদন্তের আওতায় আনা হয়েছিল বলে বিসিসিআই থেকে সিভিসি-তে চিঠি পেতে বিলম্ব হয়েছিল। নিলামের আগে তাদের পছন্দের তিনজন খেলোয়াড় বেছে নিতে বিসিসিআই এই মাসের শেষ পর্যন্ত সময় দিয়েছে নতুন দল আহমেদাবাদ সহ লখনউ-কেও।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *