ব্রেকিং নিউজঃ অবশেষে স্বস্তির নিশ্বাস ভারতীয় ক্রিকেট বোর্ডে, ঝগড়াঝাঁটির পর একসাথে পিজ্জা খাচ্ছেন বিরাট-রোহিত-সৌরভ (ভিডিও)

সবকিছু ঠিকঠাক আছে কি না তা নিয়ে গত কয়েকদিন ধরেই ধোঁয়াশা চলছে ভারতীয় ক্রিকেট দলের (Indian Cricket Team) মধ্যে। একই সঙ্গে অধিনায়কত্ব বিতর্কও সামনে এসেছে। এই বিতর্কে যে তিনটি নাম সবচেয়ে বেশি আলোচিত হয়েছে তারা হলেন

বিরাট কোহলি, রোহিত শর্মা এবং বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলী। এই তিন তারকাকে একসঙ্গে ভিডিও কলে দেখা গেল? হ্যাঁ, এটা সত্যি যে তিন তারকা সৌরভ গাঙ্গুলী, বিরাট কোহলি এবং রোহিত শর্মা একসঙ্গে ভিডিও কলে হাজির হয়েছিলেন।

অনেক মজার কথাও শোনা গেল এই ভিডিওতে। এছাড়াও, দাদা তার অধিনায়ক কোহলি এবং রোহিত উভয়ের জন্যই পিজ্জা অর্ডার করেছিলেন।

আপনি নিশ্চয়ই ভাবছেন যে কীভাবে এমন হল আর দাদাও করোনায় আক্রান্ত হলেন। আসলে এটি একটি স্পুফ ভিডিও ছিল যেখানে তিন তারকার বিভিন্ন ভিডিও চ্যাটের অংশ রাখা হয়েছিল।

এই ভিডিওটি ইউটিউবে তৈরি করেছেন একজন ইউটিউবার ‘দ্য কভার্ট ইন্ডিয়ান’ (The Covert Indian)। এই ভিডিওটি ৩০ ডিসেম্বর ২০২১-এ সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছিল। অবশ্যই, যদি আপনি হঠাৎ দেখেন, আপনি বিশ্বাস করবেন যে

এই ভিডিওটি বাস্তব এবং তিনজন অভিজ্ঞকে একসাথে ভিডিও কলে দেখা গেছে। কিন্তু তা নয়। তিনটি পৃথক ভিডিও এবং সুনির্দিষ্ট বিবৃতি সহ একটি নির্দিষ্ট স্ক্রিপ্টের ভিত্তিতে ভিডিওটি দুর্দান্তভাবে সম্পাদনা করা হয়েছে।

এই ভিডিওতে একজন ফুড ডেলিভারি বয় দেখা যাচ্ছে যে লাল পিজ্জা এবং সাদা পিজ্জা অর্ডার করার কথা বলছে। এই নির্দেশ দিয়েছেন সৌরভ গাঙ্গুলী। আপনি নিশ্চয়ই ভাবছেন রেড পিজ্জা আর হোয়াইট পিজ্জা কি?

আমরা আপনাকে বলি যে সম্প্রতি বিরাট কোহলিকে লাল বলের ক্রিকেট অর্থাৎ টেস্টের অধিনায়ক হিসাবে বহাল রাখা হয়েছিল।

এর সাথে রোহিত শর্মাকে সাদা বলের ক্রিকেট, ওয়ানডে এবং টেস্টের নিয়মিত অধিনায়ক হিসেবে নিয়োগ দেওয়া হয়। এটিকে মজা করে এখানে রেড পিজ্জা এবং হোয়াইট পিজ্জা বলা হয়েছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *