ব্রেকিং নিউজঃ আইপিএলে কোচের ভুমিকায় ডেল স্টেইন

তার সময়ের সেরা বোলারদের একজন তিনি। ডেল স্টেইন অবসর নিয়েছেন অনেকদিন হলো। এবার এই দক্ষিণ আফ্রিকান তারকা যোগ দিচ্ছেন কোচিং। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দল সানরাইজার্স হায়দরাবাদ তাকে বোলিং কোচ হওয়ার ব্যাপারে প্রস্তাব দিয়েছে।

ক্রিকেট ভিত্তিক জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকবাজ জানিয়েছে, শেষ মুহূর্তে কোনো কিছু যদি গড়বড় না হয় হয়ে যায়। তাহলে আগামী সপ্তাহেই আনুষ্ঠানিক ঘোষণা দেবে হায়দরাবাদ। আইপিএলে ৯৫টি ম্যাচ খেলেছেন স্টেইন। গত আগস্টে সব ধরনের ক্রিকেটকে বিদায় বলেন তিনি।

হায়দরবাদের হেড কোচ হিসেবে আছেন টম মুডি। তার সঙ্গেই কাজ করবেন স্টেইন। আইপিএলে ডেকেন চার্জার্স, সানরাইজার্স হায়দরবাদ, গুজরাট লায়ন্স এবং রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে খেলে মোট ৯৭ উইকেট পেয়েছেন তিনি।

নতুন করে পুরো কোচিং স্টাফই সাজাতে হচ্ছে সানরাইজার্স হায়দরবাদকে। ২০২১ মৌসুমের পরই দায়িত্ব ছেড়েছেন হেড কোচ ট্রেভর বেইলিস ও ব্যাটিং কোচ ব্র্যাড হেডন। ন্যাশনাল ক্রিকেট একাডেমির দায়িত্ব নেওয়ায় আগামী মৌসুমে মেন্টরের ভূমিকায় থাকবেন না ভিভিএস লক্ষণও।

নিজের সময়ের অন্যতম সেরা বোলার স্টেইন। ৯৩ টেস্ট খেলে ২২.৯৫ গড়ে তিনি নিয়েছেন ৪৩৯ উইকেট। ১২৫ ওয়ানডেতে ১৯৬ ও ৪৭ আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে ৬৪ উইকেটও নিয়েছেন তিনি।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *