ব্রেকিং নিউজঃ ফিক্সিংয়ের প্রস্তাব কলকাতার সাবেক ক্রিকেটারকে

ম্যাচ পাতানোর প্রস্তাব পাওয়ার অভিযোগ তুলেছেন রাজগোপাল সতীশ। এই ভারতীয় ক্রিকেটারকে এক জুয়াড়ি ম্যাচ পাতানোর জন্য ৪০ লাখ টাকার প্রস্তাব দিয়েছে।

সতীশ আইপিএলে কিংস ইলেভেন পঞ্জাব (বর্তমানে পঞ্জাব কিংস) এবং কলকাতা নাইট রাইডার্সের হয়ে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলেছেন। তবে এই লিগে খুব একটা পারফর্ম করতে পারেননি এই অলরাউন্ডার।

সতীশ ঘরোয়া ক্রিকেটে তালিমনাড়ু এবং আসামের হয়ে নিয়মিত খেলেছেন। ৪১ বছর বয়সী সতীশ এখন তামিলনাড়ু প্রিমিয়ার লিগে চেপাউক সুপারের হয়ে খেলেন। ধারণা করা হচ্ছে, এই টুর্নামেন্টে তাকে ম্যাচ ফিক্সিংয়ের প্রস্তাব দেওয়া হয়েছিল।

ইতোমধ্যেই বেঙ্গালুরু পুলিশের নিকট তিনি এ ব্যাপারে লিখিত অভিযোগ করেছেন। গত ৩ জানুয়ারি দায়ের করা অভিযোগ অনুসারে, বনি আনন্দ নামের একজন ইনস্টাগ্রামে সতীশকে একটি বার্তা পাঠিয়েছিল। সেই বার্তায় ম্যাচ পাতানোর জন্য চল্লিশ লাখ টাকার প্রস্তাব দিয়েছিল আনন্দ।

সতীশের অভিযোগ খতিয়ে দেখতে দায়িত্ব নিয়েছে বেঙ্গালুরু পুলিশের বিশেষ একটি ইউনিট। পুলিশ সন্দেহ করছে যে, আনন্দ নামে অভিযুক্ত বেঙ্গালুরুতে রয়েছেন।
এই অলরাউন্ডার আইপিএলে ৩৪টি ম্যাচ খেলেছেন। যেখানে ব্যাট হাতে প্রায় ১৬ গড়ে ২৭০ রানের পাশপাশি বল হাতে শিকার করেছেন ৩ উইকেট।

Share

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *