ব্রেকিং নিউজঃ ভারতীয় ক্রিকেটে নতুন দায়িত্ব পেলেন কুলদীপ যাদব

কুলদীপ যাদব এক সময়ে ছিলেন জাতীয় দলের নিয়মিত মুখ। জাতীয় দলের হয়ে অনেক সাফল্যের সাক্ষী হয়েছেন তিনি, জন্ম ১৪ ডিসেম্বর, ১৯৯৪ (বয়স ২৭ বছর), কানপুর, ভারত। টেস্ট অভিষেক (ক্যাপ ২৮৮): ২৬ মার্চ ২০১৭ বনাম অস্ট্রেলিয়া
বর্তমান টিম: কলকাতা নাইট রাইডার্স (বোলার), ভারত জাতীয় ক্রিকেট দল (বোলার)

তিনি উত্তরপ্রদেশের রাজ্য ক্রিকেট দলের পক্ষে ক্রিকেট খেলেন। তিনি ধীর গতির বামহাত চায়নাম্যান বোলার, হিসকবে ২০১৪ সালের আইসিসি-এর অনূর্ধ্ব ১৯ ক্রিকেট বিশ্বকাপে ভারতের অনূর্ধ্ব ১৯ দলের জন্য ক্রিকেট খেলেছিলেন যেখানে তিনি স্কটল্যান্ডের বিপক্ষে হ্যাটট্রিক করেছিলেন।

এবার নতুন ভুমিকায়, নতুন দায়িত্ব পালন করতে চলেছেন ভারতীয় স্পিনার কুলদীপ যাদব। রঞ্জি ট্রফিতে উত্তরপ্রদেশের দলকে নেতৃত্ব দিতে চলেছেন তিনি।

এই টুর্নামেন্টে উত্তরপ্রদেশের স্কোয়াডের সহ-অধিনায়ক হিসেবে মনোনীত করা হয়েছে করণ শর্মাকে, দলে অন্তর্ভুক্ত করা হয়েছে শিবম মাভি এবং প্রিয়ম গর্গের মতো খেলোয়াড়দের।

পরবর্তী সময়ে উত্তরপ্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশনের (ইউপিসিএ) তরফ থেকে একটি বিবৃতি প্রকাশ করে জানানো হয়,

“আমাদের অ্যাসোসিয়েশনের সিনিয়র সিলেকশন কমিটি আসন্ন রঞ্জি ট্রফিতে ইউপি দলের প্রতিনিধিত্ব করার জন্য আমাদের রাজ্যের নিম্নলিখিত ক্রিকেটারদের বেছে নিয়েছে।”

ইউপি স্কোয়াড:
কুলদীপ যাদব (সি) করণ শর্মা (ভিসি) মাধব কৌশিক, আলমাস শওকত, সমর্থ সিং, হরদীপ সিং, রিংকু সিং, প্রিয়ম গর্গ, অক্ষদীপ নাথ, সমীর চৌধুরী, কৃত্যাগ্য সিং, আরিয়ান জুয়াল, ধ্রুব চন্দ্র জুরেল, শিবম মাভি, অঙ্কিত রাজপুত, যশ দয়াল, কুনাল যাদব, প্রিন্স যাদব, ঋষভ বানসাল, শানু সাইনি, জাসমের, জিশান আনসারি, শিবম শর্মা, পার্থ মিশ্র।

রঞ্জি ট্রফি ১৩ই জানুয়ারি থেকে শুরু হবে এবং ১৭ই মার্চ টুর্নামেন্টের ফাইনাল খেলা হবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *