ব্রেকিং নিউজঃ সাকিব, মরকেল, রাসেলদের নিয়ে শক্তিশালী দল ঘোষণা করল কলকাতা

কলকাতা নাইট রাইডার্স (সংক্ষেপে কেকেআর বা KKR) ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ নামক একটি টোয়েন্টি২০ ক্রিকেট প্রতিযোগিতায় কলকাতা শহরের প্রতিনিধিত্বকারী দলের নাম।

এই দলের কোচ ব্রেন্ডন ম্যাককুলাম । দলের অফিসিয়াল থিম গান হল করব, লড়ব, জিতব রে এবং অফিসিয়াল রং হল বেগুনি ও সোনালি। বলিউডের বিখ্যাত অভিনেতা শাহরুখ খান এই দলের মালিক। কলকাতা নাইট রাইডার্স আইপিএল টুর্নামেন্টের অন্যতম ধনী দল।

কলকাতা নাইট রাইডার্স আইপিএলের অন্যতম ফ্র্যাঞ্চাইজি। এবার সব নতুন পুরাতন নিয়ে দল ঘোষণা করলো কলকাতা। এই দল কে দুই ভাগে ভাগ করছে কলকাতা। ‘এ’ আর ‘বি’ দুটি দল গঠন করেছে।

দুটি দলের একাদশের ছবি তুলে কেকেআরের অফিসিয়াল টুইটার পেজে আপলোড করা হয়েছে। সেই ছবির ক্যাপশনে লেখা হয়েছে- কে জিতবে?

‘এ’ দলে আছেন- ভারতের সাবেক সফল অধিনায়ক সৌরভ গাঙ্গুলী, ভেঙ্কটিশ আইয়ার, রাহুল ত্রিপাটি, নিউজিল্যান্ডের সাবেক তারকা ওপেনার ম্যাককালাম, ইউসুফ পাঠান, সাকিব আল হাসান, আন্দ্রে রাসেল, লক্ষীপতি বালাজি, শোয়েব আকতার, বরুণ চক্রবর্তী ও উমেশ যাদব।

আর ‘বি’ দলে আছেন- কলকাতা নাইট রাইডার্সকে দুটি আইপিএল শিরোপা উপহার দেওয়া অধিনায়ক গৌতম গম্ভীর, শুভমান গিল, নিথিশ রানা, মনিশ পান্ডিয়া, দীনেশ কার্তিক, ইয়ন মরগান, সুনিল নারিন, লুকি ফার্গুসন, শুভম মাভি, মরনে মর্কেল ও কুলদীপ যাবদ।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *