ব্রেকিং নিউজঃ হঠাৎ বিশ্ব ক্রিকেটকে হতোবাগ করে বিশাল এক সুখবর পেল ভারতীও এই মহাতারকা

বিরাট কোহলি এ বছরের পর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর অধিনায়কের দায়িত্বে থাকছেন না ।সেই প্রসঙ্গে ডেল স্টেইন বলেছেন তার পরিবর্তে বেঙ্গালুরুর অধিনায়ক হিসেবে লোকেশ রাহুলকে দেখতে চান তিনি।এর পিছনে উদ্ভট যুক্তিও দিয়েছেন দক্ষিণ আফ্রিকান ক্রিকেটার।

বর্তমানে পাঞ্জাব কিংসের গুরুত্বপূর্ণ ক্রিকেটার কে এল রাহুল । পাঞ্জাব কিংসের অধিনায়ক হিসেবেও দায়িত্ব পালন করছেন তিনি। এবারের চলমান আইপিএলেও সর্বোচ্চ রান সংগ্রহকারীদের মধ্যে আছেন এই ব্যাটসম্যান।

তাকে বেঙ্গালুরুতে দেখা অসম্ভবই হতে পারে। কিন্তু স্টেইনের যুক্তি যেহেতু রাহুল বেঙ্গালুরুর সাবেক ক্রিকেটার সেহেতু তাকে আগামী বছরের নিলামের মাধ্যমে আবারো দলে নিতে পারে বেঙ্গালুরু। আর এমনটাই ঘটবে বলে মনে করছেন স্টেইন।

কেননা আগামী নিলামে ফ্র্যাঞ্চাইজিগুলো নিজ নিজ দলকে পুনরায় সাজাতে পারবে । স্টেইন বলেন, “যদি বেঙ্গালুরু অধিনায়ক হিসেবে দীর্ঘ সময়ের চিন্তা করে তবে তারা নিজেদের মধ্যেই খুঁজে দেখতে পারে।

আমার যে নামটি মনে আসছে তিনি হচ্ছেন বেঙ্গালুরুই সাবেক ক্রিকেটার লোকেশ রাহুল। আমি বুঝতে পারছি যে সে আগামী নিলামে বেঙ্গালুরুতে ফিরতে চলেছে।” কোহলির পরিবর্তে এবি ডি ভিলিয়ার্সকে অধিনায়ক করার বিপক্ষেও যুক্তি দেখিয়েছেন স্টেইন।

এ প্রসঙ্গে স্টেইন বলেন, “আমি মনে করিনা এবি ডি ভিলিয়ার্স সঠিক ব্যাক্তি হতে যাচ্ছেন।আমি মনে করি সে একজন অসাধারণ ক্রিকেটার।সে যে সেরা অধিনায়ক এ নিয়েও কোনো সন্দেহ নেই।বেঙ্গালুরু যদি দীর্ঘ সময়ের জন্য অধিনায়কের চিন্তা করে তাহলে রাহুলই সেরা।”

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *