আনুশ;কার র’হ;স্য উ;দঘা;টনে কাজ কর;ছে সংশ্লিষ্ট একা;ধিক প্রতি;ষ্ঠান। ই;তোম;ধ্যেই মে;ডি;কেল ফ;রে;ন;সিক টিম ময়;না;ত’দ;ন্তের কর্ম;কা;’ণ্ড চালাচ্ছে।

বি;ভিন্ন আ;লা;মত সং;গ্রহ করে কাজ করে যা;চ্ছে সিআ;ইডি;সহ আ;ইন প্রয়ো;গ;কারী ও গোয়ে;ন্দা সং;স্থাগু;লো।

বড় আকৃতির কিছু একটা ভি’ক্টি’মের রে’ক্টা’মে পু’শ করানোর ফলে তার ‘যৌ;না’ঙ্গ ও রে’ক্টা’ম ফেটে গিয়ে অ’তিরিক্ত ;র’ক্ত’ক্ষ’রণ হয় এবং সে মা’রা যায় বলে জানিয়েছে ত’দ’ন্ত সংশ্লিষ্ট সূত্র।

এরই;মধ্য থেকে ত’;দ;ন্ত সংশ্লি;ষ্ট নি;র্ভর;যোগ্য সূত্র প্র;ত্য;ক্ষ আ;লা;মত ও চি;হ্নে;র ভি;ত্তিতে ধারণা ক;রছে যে- দে;শীয় আ;কৃ;তির পু”;রু”ষা”ঙ্গ নয়, বরং ফরেন বা বিদে;শি বড় পু’;রু’ষা; আ;কৃ;তির কিছু একটা ভি;ক্টিমের রেক্টা;মে পুশ করা;নো হয়েছে। যে কার;ণে যৌ;’না;ঙ্গ ও রে;ক্টাম ফে;টে গিয়ে অ’তি;রি;ক্ত র’ক্ত;ক্ষ;রণ হয়।

হঠাৎ দুপুর ১টা ২৫ মিনি;টের দিকে দি;হান আ;মাকে ফোন দিয়ে কাঁ;দো কাঁ;দো স্ব;রে ক;থা বলে। জী;বনে ওকে আমি কখ;নও কা’;ন্না করতে দেখিনি।

ফো;ন দিয়ে বলে, ‘ভাইয়া বা;সা;য় বা;ন্ধ;বীকে নিয়ে এ;সে;ছিলাম। অ;জ্ঞা;ন হয়ে গেছে। হাস;পাতা’লে নিয়ে যাচ্ছি। তুমি আ;সো, তুমি ছা;ড়া আ;মাকে কেউ বাঁ;চা;তে পারবে না।’

দি;হা;নের ভাই আরও বলেন, আমি ভ;য় পেয়ে যাই। তখ;নই আ;মা’র কর্মস্থল থেকে বের হয়ে এসেছি। দিহান বার;বার ফোন দিচ্ছে ‘ভা;ইয়া তুমি দ্রুত আ;সো।’

পরে দুপু;র ১টা ৫০-এর দিকে আবা;র ফোন করে। তখন বলে, ‘ভা;ইয়া ও তো মা;রা গে;ছে’। তখন আ;মি বলি, ‘কে মা;রা গেল ঠিক;ঠাক ম;তো বলো’। দিহা;ন বলে, ‘তুমি হা;সপাতা’লে চলে আসো দ্রু;ত।’

রা;জধা;নীর কলা;বাগা;নের ড;লফিন গলি এলাকায় ধা;নম;ন্ডির মাস্টা;রমা;ইন্ড স্কু;লের এক শিক্ষা;র্থীকে পর অ’ভি;যো;গ পাও;য়া গেছে তার বয়;ফ্রে;ন্ড ফা;রদিন ইফতে;খার দিহান ও তিন সহ;পাঠীর বি;রু;দ্ধে।

By talha

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.