ভারতীয় ক্রিকেটে আগামী দশকও রাজত্ব করবে বিধ্বংশী এই ব্যাটার

সমগ্র খেলোয়াড়ী জীবনে একটিমাত্র টেস্ট ও চৌত্রিশটি একদিনের আন্তর্জাতিকে অংশগ্রহণ করেছেন সাবা করিম। এটিই তার একমাত্র টেস্টে অংশগ্রহণ ছিল।এরপর আর তাকে কোন টেস্টে অংশগ্রহণ করতে দেখা যায়নি।তবে বড় ধরনের বক্তব্য দিয়েছেন ভারতের সাবেক উইকেটকিপার ব্যাটসম্যান সাবা করিম।

বড় ধরনের বক্তব্য দিয়েছেন ভারতের সাবেক উইকেটকিপার ব্যাটসম্যান সাবা করিম। তিনি বিশ্বাস করেন যে আগামী দশকটি কেএল রাহুলের হতে চলেছে। পাশাপাশি করিমও রাহুলকে ওয়ানডে অধিনায়কত্ব দেওয়ার সিদ্ধান্তকে জোরালোভাবে সমর্থন করেছেন।

এই মুহূর্তে রাহুল যে ফর্মে আছেন তা থামানো যে কোনও বোলিং আক্রমণের পক্ষে কঠিন। এমন পরিস্থিতিতে ভারতীয় ক্রিকেটকে এক দশক এগিয়ে নিয়ে যেতে পারবেন কি না, সেটাই দেখার বিষয়। খেলনীতি পডকাস্টে কথা বলতে গিয়ে করিম বলেন, “আমি মনে করি এটি একটি দুর্দান্ত সিদ্ধান্ত। আমি নিশ্চিত যে শুধু আগামী বছর নয়, আগামী দশকও থাকবে কেএল রাহুলের নামে।

তিনি যে ফর্মটি দেখাচ্ছেন, যদি তিনি একই ফর্ম ধরে রাখেন তবে তিনি আগামী বহু বছর ধরে ভারতের দলের অবিচ্ছেদ্য অংশ হয়ে থাকবেন।” তিনি আরও বলেন, “যদি কোনো খেলোয়াড় ভালো ফর্মে থাকে, তাহলে সে জানে তার দায়িত্ব কী। আমি মনে করি কাউকে অধিনায়কত্ব দেওয়ার এটাই সঠিক সময়। কেএল রাহুল এর আগে পাঞ্জাব কিংসের অধিনায়কত্ব করেছেন। আপনি যখন একজন অধিনায়ক নিয়োগ করেন,

তার দক্ষতার উন্নতি হয়েছে কিনা তা দেখতে হবে। পাঞ্জাব কিংসের অধিনায়কত্ব করার সময় রাহুল তা দেখিয়েছেন। তাই আশা করা যায় অধিনায়কত্বের দায়িত্ব নিয়ে তার পারফরম্যান্স আরও ভালো হবে।”

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *