ভারতের এই দুই সিনিয়র ক্রিকেটারকে ধুয়ে দিলেন ইরফান পাঠান

ইরফান খান পাঠান হলেন একজন ভারতীয় ক্রিকেটার যিনি ২০০৩ সালে একদিনের আন্তর্জাতিকে আত্মপ্রকাশ করেন। বর্তমানে তিনি ভারতের ওয়ানডে ক্রিকেটে ৮ম সর্বোচ্চ উইকেট সংগ্রাহক ও টোয়েন্টি২০ আন্তর্জাতিকে সর্বোচ্চ উইকেট সংগ্রাহক

ভারতীয় দলের তিন অভিজ্ঞ খেলোয়াড়ের বাজে ফর্ম নিয়ে মন্তব্য করেছেন প্রাক্তন অলরাউন্ডার ইরফান পাঠান। পাঠান বলেছেন যে এটা দেখে বেশ আশ্চর্য লাগছে যে, এই তিন জন ব্যাটসম্যান ধারাবাহিকভাবে ভালো পারফর্ম না করলেও, ভারতীয় দল টেস্ট ম্যাচে ভালো পারফর্ম করছে।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে জোহানেসবার্গ টেস্ট ম্যাচের প্রথম ইনিংসে মাত্র ২০২ রানে গুটিয়ে গিয়েছিল টিম ইন্ডিয়া। চেতেশ্বর পূজারা ও অজিঙ্ক রাহানে আবারও ফ্লপ শো করেন।

অন্যদিকে, ইনজুরির কারণে দ্বিতীয় টেস্ট খেলছেন না বিরাট , সেই সঙ্গে এই ম্যাচের প্রথম ইনিংসে পূজারা ও রাহানের খারাপ ফর্ম অব্যাহত ছিল।

স্টার স্পোর্টসে কথোপকথনের সময় ইরফান পাঠান রাহানে এবং পূজারার রান করতে না পারার প্রতিক্রিয়া জানিয়েছেন।

তিনি বলেন, “আমরা এই দুই সিনিয়র খেলোয়াড়ের কথা বলছি এবং তারা ভারতের হয়ে ৬০টিরও বেশি টেস্ট ম্যাচ খেলেছে। আপনি যখন ভারতের হয়ে এতগুলো ম্যাচ খেলবেন তখন আপনার গড় ৪০-এর বেশি হওয়া উচিত।

যদি আমরা শেষ পর্যন্ত তাদের গড় দেখি। তিন বছর, এটি ৩০ এর কম এবং এটি একটি খুব হতাশাজনক পারফরম্যান্স। এটা দেখে বেশ অবাক লাগে যে বিরাট কোহলি, অজিঙ্ক রাহানে এবং চেতেশ্বর পূজারার ফ্লপ পারফরম্যান্স সত্ত্বেও ভারতীয় দল ভাল পারফরম্যান্স করছে।”

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *