মোহম্মদ সিরাজ যখন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো!

টিম ইন্ডিয়ার পেসার মহম্মদ সিরাজ কি পর্তুগিজ জাদুকর ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ফ্যান? এর উত্তরের আর প্রয়োজন নেই। সিরাজ যেভাবে উইকেট নেওয়ার পর সেলিব্রেট করলেন, সেভাবে রোনাল্ডো গোল উদযাপন করে থাকেন।

সেঞ্চুরিয়নে ভারত-দক্ষিণ আফ্রিকা টেস্টের তৃতীয় দিন দেখল সিরাজের রোনাল্ডো প্রেম! সিরাজ প্রথম ইনিংসে একটি মাত্র উইকেট পান। তাঁর শিকার হন রাসি ফান ডার ডাসেন । ডাসেনকে ফেরাতেই সিআর সেভেনের ট্রেডমার্ক সেলিব্রেশন অনুকরণ করলেন ভারতের জোরে বোলার।

রোনাল্ডো গোল করার পর খানিক ছুটে গিয়ে একটা স্পট-জাম্প দেন। তারপর দুই হাত শূন্যে ছুড়ে একপাক ঘুরে নেন। এই সেলিব্রেশনের নাম ‘সি’সেলিব্রেশন। রিয়াল মাদ্রিদে খেলার সময় এই সেলিব্রেশন করা শুরু করেন তিনি।

‘সি’ আসলে স্প্যানিশ শব্দ। যার অর্থ ‘হ্যাঁ ‘। সিরাজের উদযাপনের ছবি টুইট করেছে প্রিমিয়র লিগ ইন্ডিয়া । সিরাজ বলেই নন, রোনাল্ডোর উদযাপন বিভিন্ন খেলার সঙ্গে যুক্ত খেলোয়াড়রাই বিভিন্ন সময় নকল করেছেন।

ভারত প্রথম ইনিংসে করা ৩২৭ রানের জবাবে দক্ষিণ আফ্রিকা ১৯৭ রানে গুটিয়ে যায়। সুপারস্পোর্টস পার্ক সেঞ্চুরিয়ানে মহম্মদ শামি একাই তুলে নেন ৫ উইকেট। দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে ভারত ৭৯ রানে ৪ উইকেট হারিয়েছে। ভারত ২০৯ রানে এগিয়ে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *