যুবরাজ সিংহেরও বোনের দিকে তাকাতেই বড় হুমকির শিকার রোহিত শর্মা

ভারতীয় ক্রিকেটের খুঁটিনাটি অনেক ঘটনা সকলের সামনে আসেনা, আবার যেগুলি আসে তা অবাক করার মত। আমরা সকলেই জানি যে, ঋতিকা সাজদে হলেন ‘ভারতীয় হিটম্যান’ রোহিত শর্মার স্ত্রী। তবে খুব কম মানুষই জানেন, তিনি যুবরাজ সিংহেরও বোন হন।

একবার তিনি রোহিত শর্মাকে হুমকি দিয়ে বলেছিলেন তার বোনের থেকে দূরে থাকার জন্য। ঋতিকা সাজদে স্পোর্টস ম্যানেজমেন্টের দায়িত্বে রয়েছেন। সেই সূত্রেই যুবরাজ সিংয়ের সাথে আলাপ হয়েছিল তার।

এরপর একসাথে কাজ করতে গিয়ে ঋতিকা তাকে রাখি বেঁধেছিলেন। এরপরেই যুবরাজ তাকে বোন বলে ডাকতেন। ২০১৫ সালে রোহিত শর্মা ঋতিকাকে বিয়ে করেন।

বিয়ের পরে একটি সংবাদ সাক্ষাৎকারের সময় জানিয়েছিলেন যে, যুবরাজ সিং তাকে একবার হুমকি দিয়েছিলেন ঋতিকার থেকে দূরে থাকার জন্য। সেই সময় রোহিত শর্মা প্রচন্ড রেগে যান এবং তাকে শান্ত করেন ঋতিকা।

আসলে একটি শুটিংয়ের অনুষ্ঠানে কয়েকজন ক্রিকেটারকে আমন্ত্রণ করা হয়। ওই অনুষ্ঠান চলাকালীন রোহিত শর্মা ঋতিকার দিকে ঘুরে ফিরে তাকাতে থাকে। পুরো বিষয়টি লক্ষ্য করেন যুবরাজ সিং এবং তিনি রোহিতের কাছে গিয়ে বলেন,

“তার বোনের থেকে দূরে থাকার জন্য..”। এটা শোনার পরে রোহিত রেগে গিয়ে ওই পার্টির অনুষ্ঠান থেকে বেরিয়ে আসতে চান আর তাকে কোনরকমে শান্ত করেন ওই ঋতিকায়। এরপর ধীরে ধীরে তাদের মধ্যে বন্ধুত্ব গড়ে ওঠে।

আর এই বন্ধুর সম্পর্ক থেকে প্রেম, এরপর বিয়ে। তবে রোহিত পরে জানতে পেরেছিলেন যুবরাজ সেদিন তার সাথে নিছক মজাই করেছিলেন

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *