রোহিতের ইনজুরিতে স্বপ্নের ঘোর কাটছে না প্রিয়াঙ্ক পাঞ্চালের

রোহিত শর্মার ইনজুরিতে পড়ায় আসন্ন দক্ষিণ আফ্রিকা সফরে ভারতের টেস্ট দলে জায়গা পেয়েছেন প্রিয়াঙ্ক পাঞ্চাল। বিরাট কোহলি- জসপ্রিত বুমরাহদের ভিড়ে জায়গা পেয়ে উচ্ছ্বসিত এই ওপেনার।

সম্প্রতি ভারতের ‘এ’ দলের হয়ে দক্ষিণ আফ্রিকা সফরে যান পাঞ্চাল। এই সফরে দুটি চার দিনের আনঅফিসিয়াল ম্যাচ খেলে ভারত ‘এ’ দল। দলটির হয়ে দুই ম্যাচে ১২০ রান করেন তিনি।

যার মধ্যে একটি ইনিংসে ১৭১ বলে ৯৬ রান করেন পাঞ্চাল। কঠিন কন্ডিশনে তার এমন নিবেদন নজর এড়ায়নি ভারতের নির্বাচকদের। দারুণ পারফরম্যান্সের কারণে জায়গা পেয়ে উচ্ছ্বসিত পাঞ্চালও।তিনি বলেন,

‘যখন জাতীয় দলে ডাক পেলাম তখন আমি বাসায় ছিলাম। আমি খুবই খুশি। ভারতের জাতীয় দলের জার্সিতে নিজেদের রাঙিয়ে নেয়া যেকোনো ক্রিকেটারের স্বপ্ন।

এই অনুভূতি প্রকাশ করার মতো ভাষা জানা নেই।’আমি ভাগ্যবান যে আমি এমন স্বপ্নে বাস করছি। আমি খুবই রোমাঞ্চিত। তারায় ভরা এই দলে জায়গা করে নিতে মুখিয়ে আছি।

বোলিং বা ব্যাটিং- আমাদের দল সব দিক থেকেই সেরা। এই দলে জায়গা করে নিতে পেরে আমি সম্মানিত বোধ করছি।

‘৩১ বছর বয়সী পাঞ্চাল বিগত কয়েক বছর অসাধারণ পারফর্ম করে যাচ্ছেন। গুজরাটের হয়ে একশটি প্রথম শ্রেণির ম্যাচ খেলেছেন তিনি, ৪৫.৫০ গড়ে করেছেন সাত হাজারের বেশি রান। নামের পাশে ২৪টি সেঞ্চুরিও আছে তার।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *