রোহিত কোহলি নয় সবাইকে চমকে দিয়ে নিজের পছেন্দের ক্রিকেটারের নাম জানিয়েছেন রশ্মিকা

আপনি অবশ্যই রশ্মিকা মান্দানাকে দক্ষিণ ভারতীয় চলচ্চিত্রে দেখে থাকবেন, যিনি বিখ্যাত অভিনেত্রী হওয়ার পাশাপাশি জাতীয় ক্রাশ হয়ে উঠেছেন। রুপোলি পর্দায় নাচ, অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করেছেন এই সুন্দরী অভিনেত্রী।

একটি সিনেমাতেও তাকে ব্যাট করতে দেখা গেছে। ওই চলচ্চিত্রের পর্দায় রশ্মিকা মান্দানা দুর্দান্ত ব্যাটিং করেছিলেন। সেই সঙ্গে নিজের প্রিয় ক্রিকেটারের নামও প্রকাশ করেছেন তিনি।

দক্ষিণ ভারতীয় চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী রশ্মিকা মান্দানা বড়পর্দায় নাচ ও অভিনয় দিয়ে দর্শকদের মাতিয়ে রাখেন। ‘ডিয়ার কমরেড’ ছবিতে একটি ম্যাচ চলাকালীন তাকে ব্যাট করতে দেখা গেছে, যেখানে তিনি চার ছক্কা হাঁকিয়ে সবাইকে অবাক করে ছিলেন।

আসলে এই ছবির একটি দৃশ্যে দেখানো হয়েছিল অভিনেতা বিজয় দেবরকোন্ডার দল একটি ম্যাচ হেরে যাচ্ছিল। সেই সময় রশ্মিকা সেখানে উপস্থিত হয়।

এই ছবিতে প্রায় হারতে বসা ম্যাচে নায়কের দলের হাল ধরেন অভিনেত্রী রশ্মিকা। প্রথম বলেই একটি ছক্কা মারেন, এর পরের বলে একটি বাউন্ডারি, তারপরে দুটি রান এবং শেষ বলে একটি ছক্কা মেরে দলকে জিতিয়ে দেন। পরে সকলে জানতে পারেন অভিনেত্রী আসলে স্টেট লেভেলের একজন ক্রিকেটার।

অবশ্য রশ্মিকাকে এই সিনেমাটির জন্য ক্রিকেট প্র্যাকটিসের জন্য প্রচুর ঘাম ঝরাতে হয়েছিল।

সম্প্রতি অভিনেত্রী রশ্মিকা মান্দানা ইনস্টাগ্রামে লাইভ চ্যাটে এসেছিলেন এবং সেখানে তার অনুরাগীদের নানান প্রশ্নের উত্তর দেন। এমন সময় তাকে প্রশ্ন করা হয়েছিল তার প্রিয় ক্রিকেটার কে? এই প্রশ্নের উত্তরে তিনি বিরাট কোহলি বা রোহিত শর্মার কথা বলেননি।

তিনি ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক ‘মিস্টার কুল’ মহেন্দ্র সিং ধোনিকে তার প্রিয় ক্রিকেটার হিসেবে বর্ণনা করেছিলেন। তিনি ধোনির খেলার ধরন এবং উইকেট কিপিং ভীষণভাবে পছন্দ করেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *