রোহিত শর্মার নতুন লুকে বিরক্ত স্ত্রী রিতিকা সাজদেহ, করলেন অস্বাভাবিক এক প্রশ্ন! ভাইরাল ক্রিকেটবিশ্বে

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছিলেন তারকা ভারতীয় ক্রিকেটার রোহিত শর্মা । ছবির ক‍্যাপশানে একটি বাচ্চার ইমোজি ব‍্যাবহার করেন রোহিত, যার মাধ‍্যমে হয়তো তিনি বোঝাতে চাইছেন তাকে তরুণ দেখাচ্ছে । ইতিমধ্যে সেই ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় ।

ছবিতে নজর কেড়েছে রোহিত শর্মার স্ত্রী রিতিকা সাজদেও’র একটি মজার মন্তব্যে, স্বামী’কে খানিকটা খিল্লি করেই রিতিকা লেখেন আপনি এতো গম্ভীর কেনো ?

হ‍্যামস্ট্রিংয়ের চোটের জেরে এই মুহূর্তে ভারতীয় ক্রিকেট দলের বাইরে রয়েছেন রোহিত । যার জেরে সাউথ আফ্রিকা সফরে খেলা হয়ে ওঠেনি তার।

আপাতত জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে নিজের ফিটনেস নিয়ে কাজ করছেন ভারতের সীমিত ওভারের ক্রিকেট দলের অধিনায়ক । নতুন বছরে পুরোপুরি ক্লিন শেভে হাজির হয়ে তিনি চমক দিলেন তার ভক্তদের ।

ভারতের ওডিআই এবং টি-টোয়েন্টি টিমের অধিনায়ক রোহিত শর্মা তাঁর জ্বলন্ত ব্যাটিংয়ের জন্য পরিচিত। ভক্তরা তার ব্যাটিং নিয়ে পাগল। চোটের কারণে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট ও ওয়ানডে থেকে ছিটকে গেছেন রোহিত।

তিনি জাতীয় ক্রিকেট একাডেমিতে পুনর্বাসনে রয়েছেন। এখন রোহিত শর্মা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ছবি শেয়ার করেছেন, যেখানে তার স্ত্রী রিতিকা সাজদেহ একটি দুর্দান্ত মন্তব্য করেছেন।

ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। ক্রিকেটের তথ্য থেকে শুরু করে পার্সনাল ছবি শেয়ার করে থাকেন। রোহিত তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ছবি শেয়ার করেছেন।

ইনস্টাগ্রামে শেয়ার করা এই ছবিতে হিটম্যানকে দেখা যাচ্ছে নতুন লুকে। ক্লিন সেভ-এ দেখা যায় তাকে। রোহিতের ভক্তরা তার ছবি খুব পছন্দ করেছে। এই ছবিতে রোহিতকে দাড়ি গোঁফ ছাড়াই দেখা যাচ্ছে।

রোহিত শর্মার শেয়ার করা ছবিটি নিয়ে মজার মন্তব্য করেছেন তার স্ত্রী ঋত্বিকা সাজদেহ। তিনি লিখেছেন যে কেন তিনি এত অস্থির। টিম ইন্ডিয়ার উঠতি তারকা খলিল আহমেদ লিখেছেন,

এই লুক অনূর্ধ্ব-১৯। সূর্যকুমার যাদবও মন্তব্য করেছেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে রোহিত শর্মার এই ছবি। এই ছবিটি ভক্তদের বেশ পছন্দ হচ্ছে।

রোহিত শর্মা খুবই আক্রমণাত্মক ব্যাটসম্যান। যখন সে তার ছন্দে থাকে, সে যেকোনো বোলিং অর্ডার ছিঁড়ে ফেলতে পারে। রোহিতই একমাত্র ব্যাটসম্যান যিনি ওয়ানডে ক্রিকেটে তিনটি ডাবল সেঞ্চুরি করেছেন।

ওডিআই ক্রিকেটে সর্বোচ্চ স্কোর তার নামে, তিনি শ্রীলঙ্কার বিপক্ষে ২৬৪ রানের ইনিংস খেলেছিলেন। লম্বা ছক্কা মারার জন্য তিনি বেশ বিখ্যাত। ভারতের হয়ে তিন ফরম্যাটেই সেঞ্চুরি করেছেন রোহিত। তিনি বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যান।

দক্ষিণ আফ্রিকা সফরে, আহত রোহিতের জায়গায় প্রিয়াঙ্ক পাঞ্চালকে ভারতীয় টিমে অন্তর্ভুক্ত করা হয়েছিল, কিন্তু প্রিয়াঙ্ক পাঞ্চাল একাদশে জায়গা করে নিতে পারেননি।

প্রিয়াঙ্ক সম্প্রতি দক্ষিণ আফ্রিকা সফরে ভারত ‘এ’-এর হয়ে দুর্দান্ত পারফরম্যান্স উপস্থাপন করেছিলেন। একইসঙ্গে ভারতের তারকা ওপেনার ব্যাটসম্যান মায়াঙ্ক আগরওয়াল বাজে ফর্মের সঙ্গে লড়াই করছেন। তারপরও প্রশ্ন উঠছে এত শক্তিশালী খেলোয়াড়কে বাইরে বসানো নিয়ে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *