শ্রেয়স আইয়ারকে দলে ভিরাতে তুমুল লড়াই চলছে এই ৩ ফ্রাঞ্চাইজির

চোট থেকে সেরে উঠেছিলেন গতবছর, তারপর সংযুক্ত আরব শাহীতে আইপিএলের দ্বিতীয় পর্বে দিল্লি ক‍্যাপিটালসের হয়েও দারুণ ছন্দে ছিলেন তিনি। জাতীয় দলের জার্সি গায়ে নিউজিল্যান্ডের বিপক্ষে অভিষেকেও নজরকাড়া পারফরম্যান্স দিয়েছিলেন শ্রেয়স আইয়ার।

তাই আসন্ন নিলামে তাকে দলে নেওয়া’কে কেন্দ্র করে যে কাড়াকাড়ি হবে সেটাই স্বাভাবিক। সূত্রের খবর অনুযায়ী আইয়ার’কে অধিনায়ক হিসেবে দলে নিতে মরিয়া রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর, কলকাতা নাইট রাইডার্স এবং পঞ্জাব কিংসের মতো দল গুলো।

২০২২ সালের আইপিএলের নিলামে প্রাক্কালে শ্রেয়স’কে দলে ধরে রাখেনি দিল্লি ক‍্যাপিটালস। এবছর আইপিএলে আরসিবি’কে নেতৃত্ব দেবেন না বিরাট কোহলি,

তা আগেই জানা গিয়েছিলো, তাই আইয়ারের মতোই কাউকে খুঁজছে সংশ্লিষ্ট ফ্রাঞ্চাইজি দলকে নেতৃত্ব দেওয়ার জন্য। প্রসঙ্গত, ২০২০ সালে আইয়ারের নেতৃত্বে দিল্লি ক‍্যাপিটালস আইপিএলের ফাইনালে পৌঁছে ছিলো।

সূত্রের খবর অনুযায়ী বিরাট’ দলকে নেতৃত্ব দেবেনা। সেই খবর জানানোর পর থেকে শ্রেয়স আইয়ার’কে আরসিবি’তে পেতে একপ্রকার মরিয়া আরসিবি। একই কারণে তাকে দলে নিতে আগ্রহী কেকেআর এবং পাঞ্জাব।

এছাড়া আইপিএলের নতুন দুই ফ্রাঞ্চাইজি আহমেদাবাদ এবং লখনউ’ও তাকে দলে নেওয়ার আগ্রহ প্রকাশ করেছিল, কিন্তু তিনি তাদের “না” বলে দিয়েছেন। কারণ নিলামেই উঠতে চান শ্রেয়স।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *