সব বিতর্ক শেষ করে ব্যাট হাতে সেঞ্চুরিয়ানে নেমে পড়লেন কোহলি

প্রধান কোচ রাহুল দ্রাবিড়ের সাথে খোশমেজাজে গল্প করতে দেখা গেল অধিনায়ক বিরাট কোহলিকে। সঙ্গে যোগ দিয়েছেন একাধিক সতীর্থ। সবাই আরটি-পিসিআর টেস্ট করিয়ে ফুটভলি খেলতে নেমে পড়লেন কোহলি-রাহুলরা।

দক্ষিণ আফ্রিকা সফরের যাওয়ার পূর্বের সময়কাল ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির জন্য মোটেও সুখকর হয়নি। একাধিক প্রশ্নে বিদ্ধ হয়েছেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি।

এমনকি বিতর্কে জড়িয়েছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের সাথে। সঙ্গে ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলীর বিরুদ্ধে একাধিক বার আঙুল তুলেছেন তিনি। এমনকি দক্ষিণ আফ্রিকা সফরে যাওয়ার সময় ফটোগ্রাফারদের সাথে বিতর্কে জড়িয়ে পড়েন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি।

এমন অবস্থায় দলের মধ্যে আশানুরূপ মিল নাও থাকতে পারে বলে মনে করছিলেন ভারতীয় ক্রিকেটপ্রেমীরা। কিন্তু দক্ষিণ আফ্রিকার মাটিতে পা দিতে না দিতে সমস্ত দ্বিধা দ্বন্দ্ব এক নিমিষে কেটে গেল ভারতীয় দলের।

১০ ঘন্টা যাত্রা শেষে একরাত্রি নিভৃত বাস! ব্যাস, তারপর মাঠে নেমে পড়লো বিরাট বাহিনী। প্রধান কোচ রাহুল দ্রাবিড়ের সাথে খোশমেজাজে গল্প করতে দেখা গেল অধিনায়ক বিরাট কোহলিকে।

সঙ্গে যোগ দিয়েছেন একাধিক সতীর্থ। সবাই আরটি-পিসিআর টেস্ট করিয়ে ফুটভলি খেলতে নেমে পড়লেন কোহলি-রাহুলরা। বিসিসিআইয়ের পোস্ট করা ভিডিওতে দেখা যাচ্ছে কোহলিদের মধ্যে চাপের লেশমাত্র নেই।

কোহলিকে দেখে মনে হচ্ছে যাবতীয় বিতর্ক তিনি দেশে ফেলে এসেছেন। আগামী ২৬শে ডিসেম্বর সেঞ্চুরিয়ানে প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে মাঠে নামবে ভারত। তার আগে এদিন নেটে দীর্ঘক্ষণ ব্যাটিং-ও করেন বিরাট।

এদিন সন্ধ্যায় সেই ছবিও পোস্ট করেছে বিসিসিআই । ছবিতে বিরাট কোহলির সঙ্গে দেখা যাচ্ছে, টেস্ট দলের সহ-অধিনায়ক কেএল রাহুল চেতেশ্বর পূজারা রবিচন্দ্রন অশ্বিন সহ আরও অনেকেই।

হ্যামস্ট্রিংয়ে চোট পেয়ে দক্ষিণ আফ্রিকা সফরে যেতে পারেননি রোহিত শর্মা। টেস্ট স্কোর থেকে ছিটকে গেছেন তিনি। আশা করা হচ্ছে, ওডিআই ক্রিকেটে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে নেতৃত্ব দিতে দেখা যাবে রোহিত শর্মাকে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *