সম্প্রতি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েই ধোনিকে নিয়ে বিস্ফোরক মন্তব্য হরভজনের

ভারতের প্রাক্তন অফ-স্পিনার হরভজন সিং বলেছেন যে যদি এমএস ধোনির মতো অন্যান্য ভারতীয় খেলোয়াড়দের বিসিসিআই সমর্থন করত, তবে অনেকেই দুর্দান্ত ক্রিকেটার হতে পারত। সম্প্রতি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন হরভজন সিং।

তিনি বলেছিলেন যে ধোনি অন্যান্য ভারতীয় খেলোয়াড়দের চেয়ে বেশি সমর্থন পান। তিনি বলেন, যদি তাকে দীর্ঘ সময় খেলার সুযোগ দেওয়া হতো, তাহলে তিনি আরও ১০০ থেকে ১৫০ উইকেট পেতে পারতেন। ১৯৯৮ সালে ব্যাঙ্গালুরুতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে হরভজনের টেস্ট অভিষেক হয়।

হরভজন সিং জি নিউজকে বলেছেন, “অন্যান্য খেলোয়াড়দের তুলনায় ধোনির ভালো সমর্থন ছিল এবং অন্য খেলোয়াড়রাও যদি একই রকম সমর্থন পেত, তারাও খেলত।

এমন নয় যে বাকি খেলোয়াড়রা ব্যাট সুইং করতে ভুলে গিয়েছিলেন বা হঠাৎ বোলিং করতে জানেন না।” ২০১১ সালের পর টেস্ট ক্রিকেটে হরভজন কম সুযোগ পান। তিনি ২০১২-১৫ এর মধ্যে মাত্র ৫টি টেস্ট খেলেছেন। ২০১২ থেকে ২০১৪ পর্যন্ত, তিনি একটিও ওয়ানডে ম্যাচে খেলেননি।

হরভজন আরও বলেন, “ভাগ্য সবসময় আমাকে সমর্থন করেছে। শুধু কিছু বাহ্যিক কারণ আমার সাথে ছিল না, হয়তো তারা সম্পূর্ণ আমার বিরুদ্ধে। কারণ আমি যেভাবে বোলিং করছিলাম এবং চলছি।

আমার বয়স ৩১ এবং আমি ৪০০ উইকেট নিয়েছিলাম এবং আমি যদি ৪ থেকে ৫ বছর খেলতাম, আমি নিজের জন্য যে ধরনের মান নির্ধারণ করেছিলাম, আমি বলতে পারি আমি ১০০ থেকে ১৫০ বা তার বেশি উইকেট নিতাম।”

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *