সামনে এলো আসল সত্যি, বল টেম্পারিং ইস্যুতে বিশ্বক্রিকেটে ভারতের ভাবমূর্তি নষ্ট করতে নতুন ষড়যন্ত্র অস্ট্রেলিয়ার

ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে ৪ ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচটি নাগপুরের বিদর্ভ ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে খেলা হচ্ছে। প্রথম দিনের খেলা শেষ। এদিকে, রবীন্দ্র জাদেজার একটি ভিডিও সামনে এসেছে, যাতে তাকে বল টেম্পারিং করতে দেখা যায়।

অস্ট্রেলিয়ার গণমাধ্যমও তাই বলছে। জাদেজার ভিডিও নিয়ে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন প্রাক্তন অধিনায়ক টিম পেইনও। এর ভিডিও বেশ ভাইরাল হচ্ছে।

এই ম্যাচে , অধিনায়ক প্যাট কামিন্স টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন। প্রথমে ব্যাট করে ক্যাঙ্গারু দল ৬৩.৫ওভার ব্যাট করে ১৭৭ রানে গুটিয়ে যায়। এর জবাবে প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে ১ উইকেট হারিয়ে ৭৬ রান করে ভারত। লিড নেওয়া থেকে ১১০রান দূরে টিম ইন্ডিয়া।

বল টেম্পারড জাদেজা!

আসলে, অস্ট্রেলিয়ান মিডিয়া ফক্স স্পোর্ট তার ওয়েবসাইটে একটি খবর প্রকাশ করেছে, যেখানে রবীন্দ্র জাদেজাকে তার সতীর্থদের একজনের হাত দিয়ে বা তার ডান হাত দিয়ে তার হাতের ভিতর থেকে কিছু নিতে দেখা গেছে। তারপরে তিনি তার হাত এবং আঙ্গুলগুলি বলের কাছাকাছি এবং চারপাশে ঘষেন, ​​যদিও ঠিক কী ঘটছে তা নিশ্চিত নয়।

ভিডিওটি টুইটারে প্রকাশ হলে অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক টিম পেইন জবাব দেন, “আকর্ষণীয়।” আপনিও এই ভিডিওটি দেখুন। অস্ট্রেলিয়ান মিডিয়া রবীন্দ্র জাদেজার বিরুদ্ধে ইশারায় বল টেম্পারিংয়ের অভিযোগ তুলেছে।

তবে অনেকেই এই অভিযোগ বিত্তিহিন বলে দাবি করেছে। অনেকে সোশ্যাল মিডিয়া ব্যবহার কারি আরার বলেছে বিশ্বক্রিকেটে ভারতের ভারমূর্তি নষ্ট করতে এটি অস্ট্রেলিয়ার নতুন ষড়যন্ত্র।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *