সিরিজ জয়ের মিশনে এক পরিবর্তনে টসে জিতেই বড় সিদ্ধান্ত নিল হারমানপ্রীত কৌর, দেখেনিন একাদশ

ভারত-অস্ট্রেলিয়া পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের দু’টি ম্যাচ খেলা হয়েছে। প্রথম ম্যাচটি অস্ট্রেলিয়া জিতেছিল। দ্বিতীয় ম্যাচটি সুপার ওভারে গড়ায়। তবে ভারত শেষ হাসি হাসে। সিরিজের ফল এখন ১-১। আজ তৃতীয় টি-টোয়েন্টিতে ভারত না অস্ট্রেলিয়া- কারা লিড নেয়, সেটাই দেখার!

সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিকে শুরুতে ব্যাট করে অস্ট্রেলিয়া নির্ধারিত ২০ ওভারে ১ উইকেটের বিনিময়ে ১৮৭ রান করে। বেথ মুনি ৮২ ও তালিয়া ম্যাকগ্রা ৭০ রান করেন। জবাবে ব্যাট করতে নেমে ভারতও ২০ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ১৮৭ রান করে। স্মৃতি মন্ধানা ৭৯, শেফালি বর্মা ৩৪ এবং রিচা ঘোষ ২৬ রান করেন।

ম্যাচ টাই হওয়ায় ফলাফল নির্ধারণের জন্য সুপার ওভারে গড়ায়। সুপার ওভারে ভারত শুরুতে ব্যাট করে ১ উইকেটে ২০ রান তোলে। অস্ট্রেলিয়া জবাবে ব্যাট করে ১ উইকেটে ১৬ রানে আটকে যায়।

দ্বিতীয় ম্যাচেও টসে জিতে ফিল্ডিং নিয়েছিলেন হরমনপ্রীত। বুধবার তৃতীয় ম্যাচেও টসে জিতে বোলিং নিলেন তিনি।

ভারতের প্রথম একাদশ

ভারতীয় দলে একটি পরিবর্তন করা হয়েছ। মিডিয়াম পেসার মেঘনা সিং-এর জায়গায় দলে ঢুকেছেন বাঁ-হাতি স্পিনার রাজেশ্বরী গায়কোয়াড়।

ভারতের একাদশ: হরমনপ্রীত কাউর (অধিনায়ক), শেফালি বর্মা, স্মৃতি মন্ধানা, জেমিমা রডরিগেস, দেবিকা বৈদ্য, রিচা ঘোষ (উইকেটরক্ষক), দীপ্তি শর্মা, রাধা যাদব, অঞ্জলি সারভানি, রাজেশ্বরী গায়কোয়াড়, রেণুকা ঠাকুর।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *