সিরিজ নিজেদের করতে শ্রেয়াস আইয়ারের পরিবর্তে ভয়ংকর এই তারকাকে দলে ফিরাচ্ছে ভারত

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে গেছে ভারতীয় দল। এমন পরিস্থিতিতে চতুর্থ টি-টোয়েন্টি ম্যাচ জিতে টিম ইন্ডিয়ার চোখ থাকবে সিরিজ দখলের দিকে। ভারতীয় দলের হয়ে প্রথম তিনটি টি-টোয়েন্টি ম্যাচে খুব খারাপ পারফর্ম করেছে শ্রেয়াস আইয়ার।

এমন পরিস্থিতিতে চতুর্থ টি-টোয়েন্টি ম্যাচে তাকে বাইরের পথ দেখাতে পারেন অধিনায়ক রোহিত শর্মা। তার জায়গায় সুযোগ পেতে পারেন এক মারকাটারি খেলোয়াড়। অধিনায়ক রোহিত শর্মার এই খেলোয়াড়কে এবার সুযোগ দিতে প্রস্তুত।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি শ্রেয়াস আইয়ার। তার ব্যাট অনেকদিনই নীরব। রান তুলতে হিমশিম খাচ্ছেন তিনি। শর্ট বলে উইকেট হারাচ্ছেন শ্রেয়াস আইয়ার।

এমন পরিস্থিতিতে তিনি প্রতিপক্ষ দলের সহজ শিকারে পরিণত হয়েছেন এবং তিনি টিম ইন্ডিয়ার জন্য বড় বোঝা হয়ে দাঁড়িয়েছেন। এমন পরিস্থিতিতে চতুর্থ টি-টোয়েন্টি ম্যাচে তার জায়গায় সুযোগ পেতে পারেন ইশান কিষাণ।

সুপারস্টার ব্যাটসম্যান ইশান কিষাণ বেশ ভালো ফর্মে চলছেন। তা সত্ত্বেও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে একটি ম্যাচেও এই খেলোয়াড়কে একাদশে রাখা হয়নি। অধিনায়ক রোহিত শর্মার সঙ্গে ওপেন করার বড় প্রতিযোগী ছিলেন ইশান কিষান, কিন্তু রোহিত সূর্যকুমার যাদবকে ওপেন করার সুযোগ দেন।

যেখানে ওপেনিংয়ে ইশান কিষানের অপরিসীম অভিজ্ঞতা। আইয়ারের ফ্লপের পর এখন তিন নম্বরে ইশান কিষাণকে সুযোগ দিতে পারেন অধিনায়ক রোহিত।ইশান কিষাণ ভারতীয় দলের হয়ে অনেক ম্যাচ জিতিয়েছেন নিজের মতো করে।

তার ছোট কেরিয়ারে তিনি তার ব্যাটিং দিয়ে সবাইকে মুগ্ধ করেছেন। ২৪ বছর বয়সী ইশান কিষাণ এখনও পর্যন্ত টিম ইন্ডিয়ার হয়ে ১৮টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন, যার মধ্যে তিনি ৩১.২৯ গড়ে ৫৩২ রান করেছেন এবং ৪টি হাফ সেঞ্চুরিও করেছেন। একই সময়ে, ইশান কিষাণ ভারতের হয়ে ৩টি ওডিআই খেলে ২৯.৩৩ গড়ে ৮৮ রান করেছেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published.