সৌরভের বাড়িতে ফের করোনার হানা, আক্রান্ত পরিবারের তিন জন

৮ জুলাই, ১৯৭২ সালে, চন্ডীদাস ও নিরুপা গঙ্গোপাধ্যায় দম্পতির কনিষ্ঠ পুত্র সৌরভ গঙ্গোপাধ্যায় কলকাতাতে জন্মগ্রহণ করেন।তাঁর পিতা, চন্ডীদাস গঙ্গোপাধ্যায় মুদ্রণ এর ব্যবসা ছিল এবং তিনি শহরের অন্যতম ধনী ব্যক্তিদের মধ্যে একজন ছিলেন।

কিছু দিন আগেই করোনা আক্রান্ত হয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। মঙ্গলবার তাঁর ছোট কাকা দেবাশিষ গঙ্গোপাধ্যায়, খুড়তুতো ভাই শুভ্রদীপ গঙ্গোপাধ্যায় এবং ভ্রাতৃবধূ জুঁই গঙ্গোপাধ্যায় করোনা আক্রান্ত হয়েছেন বলে জানা গিয়েছে।

করোনা আক্রান্ত হওয়ার পর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন সৌরভ। এর পর গত শুক্রবার হাসপাতাল থেকে বাড়ি ফেরেন তিনি। মঙ্গলবারই তাঁর পরিবারের আরও তিন জন করোনা আক্রান্ত হলেন। মৃদু উপসর্গ রয়েছে তাঁদের।

এঁরা সকলেই বিএন রায় রোডের বাড়িতে থাকেন। প্রত্যেকেই বাড়িতেই নিভৃতবাসে রয়েছেন।সৌরভের আপ্তসহায়কও করোনা আক্রান্ত হয়েছেন বলে জানা গিয়েছে। তাঁর জ্বর রয়েছে।

দ্বিতীয় দিনের শেষে ভারত এগিয়ে ৫৮ রানে, সাত উইকেট নিয়ে ম্যাচে ফেরালেন শার্দূলকয়েকদিন আগে করোনায় সংক্রমিত হন বিসিসিআই সভাপতি সৌরভ। তার আগে থেকেই তাঁর জ্বর আসছিল। শেষে করোনা পরীক্ষা করিয়ে দেখা যায়, তিনি পজিটিভ।

তার পরেই কোনও ঝুঁকি না নিয়ে তাঁকে আলিপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। প্রসঙ্গত, এর আগে সৌরভের দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায় এবং মা নিরূপা গঙ্গোপাধ্যায়ও কোভিড আক্রান্ত হয়েছিলেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *