স্ট্যান্ডবাই বোলারের সুইংয়ে কুপোকাত ভারতীয় ব্যাটাররা! দেখুন ভিডিও

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে আসন্ন তিন ম্যাচের টেস্ট সিরিজে দীপক চাহার (Deepak Chahar) রয়েছেন স্ট্যান্ডবাইতে। বুধবার নেট সেশনে চাহারের নিয়ন্ত্রিত সুইংয়ের সামনে নাস্তানাবুদ হয়েছেন

ঋদ্ধিমান সাহা (Wriddhiman Saha) ও প্রিয়ঙ্ক পাঞ্চালরা (Priyank Panchal)। আগ্রার বছর উনত্রিশের জোরে বোলার নিজেই নেট সেশনের ভিডিও টুইট করেছেন। যা দেখে ফ্যানরা চাহারের বোলিংয়ে মোহিত হয়েছেন। চাহার এই ভিডিও-র ক্যাপশন দিয়েছেন “লাল বলের মজা”।

চাহার এখনও লাল বলের স্বাদ পাননি। সাদা বলের ক্রিকেটে তিনি নিজেকে প্রমাণ করেছেন। দেশের অত্যন্ত প্রতিভাবান জোরে বোলারদেরই একজন চাহার।

এখনও পর্যন্ত ভারতের জার্সি গায়ে চাপিয়ে ৫টি ওয়ানডে (৬টি উইকেট) ও ১৭টি টি-২০ (২৩টি উইকেট) পেয়েছেন। ম্যান্ডেলার দেশে টেস্ট সিরিজের জন্য ভারতীয় দলের পেস বিভাগে রয়েছেন উমেশ যাদব (Umesh Yadav), শার্দূল ঠাকুর (Shardul Thakur),

মহম্মদ সিরাজ (Mohammed Siraj), মহম্মদ শামি (Mohammed Shami), জসপ্রীত বুমরাহ (Jasprit Bumrah) ও ইশান্ত শর্মা (Ishant Sharma)। স্ট্যান্ড বাই হিসাবে চাহার ছাড়া রয়েছেন নবদীপ সাইনি (Navdeep Saini), সৌরভ কুমার (Saurabh Kumar), ও আর্জান নাগাসওয়ালা (Arzan Nagwasalla)

মাঝে আর ঠিক চারদিন। তারপরেই ভারত-দক্ষিণ আফ্রিকা তিন ম্যাচের টেস্ট সিরিজের শুভারম্ভ। আগামী ২৬ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে বক্সিং ডে-তে সেঞ্চুরিয়ানে নামবে দুই দল। এরপর দ্বিতীয় ও তৃতীয় টেস্ট যথাক্রমে ৩ ও ১১ জানুয়ারি। এরপর ১৯ জানুয়ারি থেকে শুরু তিন ম্যাচের ওয়ানডে সিরিজ।

দক্ষিণ আফ্রিকা সফরে ভারতের টেস্ট দল- বিরাট কোহলি (অধিনায়ক), প্রিয়ঙ্ক পাঞ্চাল, ময়াঙ্ক আগরওয়াল, চেতেশ্বর পূজারা, অজিঙ্ক রাহানে (সহ-অধিনায়ক), শ্রেয়স আইয়ার, হনুমা বিহারী, ঋষভ পন্থ (উইকেটকিপার-ব্যাটার) ,

ঋদ্ধিমান সাহা (উইকেটকিপার-ব্যাটার), রবিচন্দ্রন অশ্বিন, জয়ন্ত যাদব , ইশান্ত শর্মা , মহম্মদ শামি , উমেশ যাদব,যশপ্রীত বুমরাও , শার্দূল ঠাকুর এবং মহম্মদ সিরাজ।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *