স্বস্তি! সৌরভের সংস্পর্শে এলেও কোভিড নেগেটিভ এই সুপারস্টার

সৌরভ গঙ্গোপাধ্যায় বা সৌরভ গাঙ্গুলী একজন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার এবং ভারতীয় জাতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক। সৌরভ গঙ্গোপাধ্যায় জন্মগ্রহণ করেন

৮ই জুলাই, ১৯৭২ সালে, কলকাতার বেহালায় একটি প্রতিষ্ঠিত পরিবারে। তিনি বিসিসিআই এর বর্তমান সভাপতি এবং উইসডেন ইন্ডিয়ার সভাপতি বাঁহাতি ক্রিকেটার সৌরভ গঙ্গোপাধ্যায় অদ্যাবধি ভারতের সফলতম টেস্ট অধিনায়ক বলে বিবেচিত হন;

তার অধিনায়কত্বে ভারত ৪৯টি টেস্ট ম্যাচের মধ্যে ২১টি ম্যাচে জয়লাভ করে।[৩] ২০০৩ সালের ক্রিকেট বিশ্বকাপে তার অধিনায়কত্বেই ভারত ফাইনালে পৌঁছে যায়।

সৌরভ গঙ্গোপাধ্যায় কেবলমাত্র একজন আগ্রাসী মনোভাবাপন্ন অধিনায়কই ছিলেন না, তার অধীনে যে সকল তরুণ ক্রিকেটারেরা খেলতেন, তাদের কেরিয়ারের উন্নতিকল্পেও তিনি প্রভূত সহায়তা করতেন।

কোভিডে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি সৌরভ গঙ্গোপাধ্যায়। তবে কোভিডে সংক্রমিত হওয়ার আগে সৌরভ যান দেবের ‘টনিক’ ছবির প্রিমিয়ারে। সেখানেই সৌরভের সংস্পর্শে আসেন দেব ।

এই সময় ডিজিটাল ডেস্ক: করোনা আক্রান্ত হয়েছেন সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। হালকা জ্বর নিয়ে শহরের বেসরকারি হাসপাতালে ভর্তি মহারাজ। চিকিৎসকরা জানিয়েছেন, সৌরভের অবস্থা স্থিতিশীল ৷

ওমিক্রন পরীক্ষার জন্যও নমুনা পাঠানো হয়েছে । সম্প্রতি ‘টনিক’ ছবির প্রচারে দাদাগিরির মঞ্চে যান দেব। শুধু তাই নয় ২৪ ডিসেম্বর দেবের ছবি ‘টনিক’-এর প্রিমিয়ারে গিয়েছিলেন বিসিসিআই প্রেসিডেন্ট।

তারপরই করোনা আক্রান্ত হয়েছেন তিনি। ‘টনিক’-এর প্রিমিয়ারে দেব, রুক্মিণী-সহ অনেকেই উপস্থিত ছিলেন।

দেবের টনিক ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন পরাণ বন্দ্যোপাধ্যায়। এছাড়াও টনিক ছবির প্রিমিয়ারে ছবিটি দেখতেও ভিড় জমান বহু মানুষ। প্রিমিয়ারেও ঐ দিন আরও অনেকেই

সৌরভ গঙ্গোপাধ্যায়ের সংস্পর্শে আসেন।তবে সৌরভে কোভিড রিপোর্ট পজিটিভ আসার পর কোভিড পরীক্ষা করান দেব (Dev)। তবে দেবের রিপোর্ট নেগটিভ আসে।


নিজের টুইটার হ্যান্ডেলে দেব লেখেন, ‘সৌরভ গাঙ্গোপাধ্যায় কোভিড পজিটিভ হওয়ার পর প্রচুর ফোন, মেসেজ পাচ্ছি। সাবধানতা অবলম্বন করে আমিও করোনা পরীক্ষা করিয়েছি।

রিপোর্ট নেগেটিভ এসেছে। প্রত্যেকের খবর নেওয়ার জন্য ধন্যবাদ। আমরা সুস্থ আছি।’ দেবের কোভিড রিপোর্ট নেগেটিভ আসায় চিন্তা মুক্ত হন তাঁদের অনুরাগীরা।

তবে সৌরভের স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন তাঁর অনুরাগীরা। সর্বশেষ পাওয়া খবর অনুযায়ী, মঙ্গলবার রাতে ওষুধ ছাড়াই ঘুমিয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। নতুন করে তাঁর আর জ্বর আসেনি।

স্বাভাবিক খাবারও খাচ্ছেন। কথাও বলছেন। তবে বুকে এখনও সর্দি রয়েছে। ডক্সিসাইক্লিন ওষুধ দেওয়া হয়েছে। সঙ্গে ভিটামিন- C এবং জিঙ্ক ট্যাবলেট দেওয়া হয়েছে। মাঝে-মধ্যে স্টিমও দেওয়া হচ্ছে।

তবে কাশি নেই। সৌরভের চিকিৎসার জন্য তিন সদস্যের একটি চিকিৎসক দল গঠন করা হয়। সেই দলে রয়েছেন ডা. সরোজ মণ্ডল, ডা. সপ্তর্ষি বসু ও ডা. সৌপ্তিক পণ্ডা।

অন্যদিকে, ওমিক্রনের চোখ রাঙানি বন্ধ হয়েছে দিল্লির সিনেমা হল। এদিকে টনিক ছবি শো হাউজফুল। হলে হলে বাড়াতে হচ্ছে শো-টাইমিং। মঙ্গলবার দেব নিজেই জানিয়েছেন সে কথা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *