হঠাৎ করেই ভিডিও কলে দারুণ এক সুখবর শোনলেন ঋষভ পন্ত

বর্তমানে ভারতীয় দলের উইকেটরক্ষক-ব্যাটসম্যান ঋষভ পন্ত আরো এক নতুন দায়িত্ব পেলেন। এবার তিনি নিজ রাজ্য উত্তরাখণ্ডের ব্র্যান্ড অ্যাম্বাসডর পদে নিযুক্ত হলেন। এই মুহূর্তে ঋষভ পন্ত রামধনুর দেশ দক্ষিণ আফ্রিকা সফরে ব্যস্ত রয়েছেন।

ভারতীয় দলের অবিচ্ছেদ্য অংশ হিসেবে দক্ষিণ আফ্রিকা সফরে তিনটি টেস্ট এবং তিনটি ওডিআই ম্যাচ খেলবেন ২৪ বছর বয়সে ঋষভ পন্ত। বছর চব্বিশের ক্রিকেটারকে ভিডিও কল করে এক দারুণ সুখবর শোনালেন উত্তারখণ্ডের মুখ্য়মন্ত্রী পুষ্কর সিং ধামি।

তিনি এদিন ফোনের মাধ্যমে ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্তের সঙ্গে এই বিষয়ে কথা বলেন। মূলত উত্তরাখণ্ডে খেলাধুলা এবং শারীরিকভাবে তরুণদের ফিট করে তোলার লক্ষ্যে উত্তরাখন্ড সরকারের এমন সিদ্ধান্ত বলে জানানো হয়েছে।

উত্তরাখণ্ড সরকার ধামি টুইটারে লিখেছেন, “পন্থ ভারতের অন্যতম সেরা ক্রিকেটার, তরুণ প্রজন্মের কাছে তিনি আইডল। উত্তরাখণ্ড সরকার ঋষভ পন্থকে রাজ্যের ব্র্যান্ড অ্যাম্বাসডর হিসাবে নিয়োগ করছে। আমাদের লক্ষ্য রাজ্যের যুব সম্প্রদায়কে ক্রীড়া ও জনস্বাস্থ্যের ব্যাপারে অনুপ্রাণিত করা।”

অবশ্য সাথে সাথে এর প্রতিউত্তর দিয়েছেন ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্ত। তিনি পুষ্কর সিং ধামির টুইটের উত্তরে লেখেন, “ধন্যবাদ জানাই পুস্কর ধামি স্যারকে, আমাকে ব্র্যান্ড অ্যাম্বাসডর হিসাবে কাজ করার একটা সুযোগ দেওয়ার জন্য।

উত্তরাখণ্ডের মানুষের মধ্যে ক্রীড়া ও সাধারণ সাস্থ্যের প্রচারের জন্য আমি সেরাটাই দেব। ভারতকে আরও ফিট করে তোলার বার্তাই আমি দেব।” উল্লেখ্য, বিগত কয়েক বছর ধরে ভারতীয় ক্রিকেটের অবিচ্ছেদ্য অংশ হয়ে পড়েছেন তরুণ এই ক্রিকেটার।

ইতিমধ্যে ভারতীয় প্রিমিয়ার লিগে দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে পেরেছেন তিনি। তাই উত্তরাখণ্ড সরকার তাকেই প্রতিনিধি করতে একটুও দ্বিধা গ্রস্থ হয়নি।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *