হার্দিক পান্ডিয়া কে কি অলরাউন্ডারের জায়গায় বসানো যেতে পারে চাঞ্চল্যকর তথ্য দিলেন কপিল দেব

শুক্রবার ভারতের প্রথম বিশ্বকাপ জয়ী অধিনায়ক কপিল দেব কে জিজ্ঞাসা করা হয়েছিল যে হার্দিক পান্ডিয়া কে কি অলরাউন্ডারের জায়গায় বসানো যেতে পারে যখন তিনি বল করেননা ম্যাচে অতটা।

সীমিত ওভারের ক্রিকেটে অলরাউন্ডার হিসেবে এবারের টি-টোয়েন্টি ওয়ার্ল্ড কাপে হার্দিক পান্ডিয়া মাত্র দুই ম্যাচে বল করতে দেখা গেছে। টুর্নামেন্টের গ্রুপ পর্ব থেকে বিদায় নিতে হয়েছিল ভারত কে আমরা সকলেই জানি সেটা।

হার্দিক পান্ডিয়ার যে ফিটনেসে অনেক সমস্যা রয়েছে তা তিনি নিজে মুখে কখনো সাংবাদিক সম্মেলনে এসে প্রকাশ করেননি। বিশ্বকাপের পরে দেশের মাটিতে নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে তাকে ভারতীয় দল স্কোয়ারে রাখেনি। 3-0 ব্যবধানে জয় পেয়েছিল ভারত ওই সিরিজে।

প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক কলকাতা রয়েল গলফ কোর্সে বলেছেন, “তাদের উভয়ই অলরাউন্ডার বলা হবে। যদি সে বোলিং না করে তবে সে কি তাকে অলরাউন্ডার হিসেবে ডাকতে পারে? যদি সে আঘাত থেকে উদ্ধার করা হয়, তাহলে তাকে আগে বোলিং করা উচিত।”

হার্দিক পান্ডিয়ার উদ্দেশ্যে ভারতের বিশ্বকাপ জয়ী অধিনায়ক কপিল দেব নিজের মতামতে জানিয়েছেন যে, “তিনি ভারতের জন্য খুব গুরুত্বপূর্ণ ব্যাটসম্যান। তাকে বোলিংয়ের জন্য অনেক ম্যাচ খেলতে হবে এবং ভালভাবে সম্পাদন করবে। এর পর আমরা বলতে পারব।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *