১২০ রানের পর অর্জুনের ৫ উইকেট নেওয়ার সুযোগ, হার্দিক পান্ডিয়ার ব্যাকআপ টিম ইন্ডিয়ার জন্য তৈরি!

অর্জুন টেন্ডুলকার, যিনি টিম ইন্ডিয়াতে খেলার স্বপ্ন দেখছেন, 2022 সালের রঞ্জি ট্রফিতে শতক থকের ট্রেলার দেখিয়েছেন। রঞ্জি ট্রফিতে গোয়া দলের হয়ে প্রথম ম্যাচ খেলার সময় তিনি সেঞ্চুরি করেন।

এর আগে ঘরোয়া ক্রিকেটে অর্জুন ধারাবাহিকভাবে ভালো করছিলেন। গত বুধবার রঞ্জি ট্রফির একটি ম্যাচে রাজস্থান দলের বিপক্ষে অর্জুনের সেঞ্চুরি আসে। একইসঙ্গে এই সেঞ্চুরির সঙ্গে রেকর্ডের দিক থেকেও বাবা শচীন টেন্ডুলকারের সমান করলেন অর্জুন।

আসলে বাবা শচীন টেন্ডুলকারের মতোই গোয়ার হয়ে রঞ্জি ট্রফির ডেবিউ ম্যাচে সেঞ্চুরি করার কীর্তি করেছেন অর্জুন। রঞ্জি ট্রফির অভিষেক ম্যাচেই সেঞ্চুরি করেছিলেন শচীন। এটি 1988-89 সালের ঘটনা, যখন শচীনের বয়স ছিল 15 বছর। সেই ম্যাচে 129 বলে অপরাজিত 100 রান করেন তিনি।

একই সময়ে, রঞ্জি ট্রফি 2022-এর রাজস্থান বনাম গোয়া ম্যাচে, শচীনের ছেলে অর্জুন টেন্ডুলকার 207 বলে 120 রানের ইনিংস করেছিলেন। অর্জুনের এই ইনিংসে ১৬টি চার ও ২টি ছক্কা ছিল। এই ম্যাচে অর্জুন 57.97 ব্যাটিং গড়ে রান করেছেন।

অর্জুন টেন্ডুলকারের টিম ইন্ডিয়ার তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার ব্যাকআপ হওয়ার সুযোগ রয়েছে। অর্জুন একজন ফাস্ট বোলার। এছাড়াও, তিনি 6 এবং 7 নম্বরে ব্যাট করতে নামেন।

রঞ্জি ট্রফিতে নিজের তীক্ষ্ণ বোলিং দেখাতে পারলে তিনি টিম ইন্ডিয়াতে প্রবেশ দাবি করতে পারেন। সেই সঙ্গে ভবিষ্যতে টিম ইন্ডিয়ার দরকার হবে একজন ফাস্ট বোলিং অলরাউন্ডার।

এমন পরিস্থিতিতে টিম ইন্ডিয়ার এই চাহিদা পূরণ করার ক্ষমতা অর্জুনের হাতে রয়েছে। তবে হার্দিক পান্ডিয়ার মতো হয়ে ওঠার যাত্রা অর্জুন টেন্ডুলকারের জন্য কাঁটা দিয়ে পূর্ণ হবে।

আমরা আপনাকে বলি যে সদ্য সমাপ্ত বিজয় হাজারে ট্রফিতে, অর্জুন 7 ম্যাচে 7 উইকেট নিয়েছেন, একই সংখ্যক ম্যাচে তিনি ব্যাট হাতে 251 রান করেছেন। এই সময়ে, অর্জুনের স্ট্রাইক রেট হয়েছে 42.86। একই সময়ে, বোলিংয়ে, তিনি 5.02 ইকোনমিতে রান করেছেন।

একই সময়ে, এমনকি সৈয়দ মুশতাক আলী ট্রফি 2022-এ, অর্জুন বল এবং ব্যাট নিয়ে দুর্দান্ত খেলা দেখিয়েছিলেন। তিনি 7 ম্যাচে 131 রান করেছেন এবং বোলিংয়ে 10 উইকেট নিয়েছেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *