২০১৯ সালে কোহলির চক্রান্তে ইচ্ছা করে বিশ্বকাপে হেরেছে ভারত ,বোমা ফাটালেন বেন স্টোকস

ইংল্যান্ডের দুর্দান্ত ক্রিকেটার বেন স্টোকস তার বই ‘অন ফায়ার’-এ ২০১৯ বিশ্বকাপে টিম ইন্ডিয়ার পারফরম্যান্স নিয়ে প্রশ্ন তুলেছিলেন। বেন স্টোকসের মতে, ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচে জয়ের মনোভাব দেখাননি প্রাক্তন ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি

শুধু তাই নয়, বেন স্টোকস বলেছিলেন যে তিনি রোহিত শর্মা এবং বিরাট কোহলির জুটিকেও ‘রহস্যময়’ বলে মনে করেন।

বেন স্টোকস বলেন, “ধোনি যখন ব্যাট করতে আসেন, তখন ভারতীয় দলের ১১ ওভারে ১১২ রান দরকার ছিল এবং তিনি অদ্ভুতভাবে ব্যাট করেছিলেন। বল বাউন্ডারি লাইনের ওপারে পাঠানোর চেয়ে রান নিতে বেশি আগ্রহী দেখাচ্ছিল তাকে। ভারতীয় টিম শেষ ১২ বলেও জিততে পারতো।”

এই ম্যাচে, ইংল্যান্ডের নতুন বলের বোলার ক্রিস ওকস এবং জোফরা আর্চার রোহিত এবং কোহলির কাছে শক্ত বোলিং করেন, যারা ১৩৮ রানের জুটির জন্য প্রায় ২৭ ওভার ফেলে দেন।

তিনি বলেন, “রোহিত শর্মা এবং বিরাট কোহলি যেভাবে খেলছিলেন, তা ছিল রহস্যের মতো। আমি জানি এই সময়ে আমরা সত্যিই ভালো বোলিং করেছি, কিন্তু সে যেভাবে ব্যাটিং করেছে, তা একেবারেই অদ্ভুত লাগছিল।

স্টোকস বলেছিলেন যে কোহলি বাউন্ডারি লাইন ছোট করার বিষয়ে কথা বলেছিলেন যা তার কাছে ‘একটু অদ্ভুত’ মনে হয়েছিল। তিনি বলেন, “ম্যাচের পর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ভারতীয় অধিনায়ক কোহলি বাউন্ডারি লাইন নিয়ে প্রশ্ন তোলেন, যা তার কাছে অদ্ভুত লেগেছিল। ম্যাচের পর এমন অভিযোগ আর শুনিনি।”

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *