২০২১ সালের ভারতের সেরা ব্যাটারের নাম জানালেন আকাশ চোপড়া

প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়া রোহিত শর্মাকে এই বছরের ভারতের সেরা টেস্ট এবং টি-টোয়েন্টি ব্যাটসম্যান হিসাবে বর্ণনা করেছেন। আকাশ চোপড়ার মতে, রোহিত শর্মা এই বছর টেস্ট এবং টি-টোয়েন্টি দুটোতেই অসাধারণ ব্যাটিং করেছে।

টেস্ট ম্যাচের কথা বললে, রোহিত শর্মা এই বছর ৪৭.৬৮ গড়ে ৯০৬ রান করেছেন। একই সময়ে, আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে, তিনি ৩৮.৫৪ গড়ে ৪২৪ রান করেন এবং ১৫০ এর একটি দুর্দান্ত স্ট্রাইক রেট রাখেন।

তার ইউটিউব চ্যানেলে শেয়ার করা একটি ভিডিওতে আকাশ চোপড়া ঋষভ পন্থের চেয়ে রোহিত শর্মাকে এগিয়ে রেখেছেন। তিনি বলেছিলেন, “অনেক নাম মাথায় এলো। প্রচুর রান করায় ঋষভ পন্থের নামও উঠে আসে।

তার পারফরম্যান্সের কারণেই ভারত গাব্বা জিতেছিল। তবে আমার টেস্ট ব্যাটার অফ দ্য ইয়ার হবেন রোহিত শর্মা কারণ তিনি টেস্ট ম্যাচে অনেক নির্ধারক ইনিংস খেলেছেন।

ভারতের ইংল্যান্ড সফরে এবং চেন্নাইয়ে দ্বিতীয় টেস্ট ম্যাচের প্রথম ইনিংসেও তার পারফরম্যান্স ছিল চমৎকার। আমরা রোহিত শর্মার অন্যরকম ব্যাটিং দেখেছি।”একই সময়ে, আকাশ চোপড়াও রোহিত শর্মাকে ভারতের টি-টোয়েন্টি ব্যাটার অফ দ্য ইয়ার বলে অভিহিত করেছেন।

তিনি বলেছিলেন, “টি-টোয়েন্টিতে কেএল রাহুল সম্পর্কে কথা বলে কিন্তু তিনি এত রান করেননি। কোহলিও এত রান করতে পারেননি। আমার মতে, এই তালিকায় আরও একবার রোহিত শর্মা এগিয়ে রয়েছেন।

এ বছর তার গড় এবং স্ট্রাইক রেট দুটোই বেড়েছে। এ বছর টি-টোয়েন্টির অধিনায়কও হয়েছেন তিনি। তাই এ বছরের সেরা টেস্ট ও টি-টোয়েন্টি ব্যাটসম্যানের পুরস্কার রোহিত শর্মাকে দেব।”

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *