৭ বছর পর ধোনির ১০০ কোটি টাকার মানহানির মামলা খারিজ করতে অস্বীকার

ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনি শুধু ক্রিকেটেই নয়, প্রতিটি ক্ষেত্রেই চার-ছক্কা মারার ক্ষমতা রাখেন। তিনি আইপিএস অফিসারের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানির মামলা করার সময় এটি প্রমাণ করেছিলেন।

এই মামলাটি ২০১৪ সালের। সেই সময় আইপিএস অফিসার সম্পথ কুমার ধোনির বিরুদ্ধে আইপিএল ম্যাচে ফিক্সিংয়ের অভিযোগ এনেছিলেন। কর্মকর্তার দাবি সংবাদপত্র এবং টিভিতে প্রধানভাবে প্রদর্শিত হয়েছিল।

এর পরে, ধোনি আইপিএস অফিসার এবং একটি শীর্ষস্থানীয় টিভি চ্যানেলের বিরুদ্ধে আদালতে মানহানির মামলা দায়ের করেন, তাদের প্রমাণ উপস্থাপনের জন্য চ্যালেঞ্জ করেন।

এখন সাত বছর পর এ বিষয়ে শুনানি হতে যাচ্ছে। এমন পরিস্থিতিতে আইপিএস অফিসার জি. সম্পত কুমার মাদ্রাজ হাইকোর্টে আবেদন করেছেন যে বিষয়টি যেন শুনানি না হয়। কিন্তু আদালত ধোনির মামলা খারিজ করতে অস্বীকার করেছে।

২০১৪ সালের আইপিএল বেটিং এবং ম্যাচ ফিক্সিং কেলেঙ্কারির সাথে সম্পত কুমারের আবেদন খারিজ করার আবেদন করার সময় বিচারপতি এন সেশাসয়ী বলেছিলেন যে যখন বিচার শুরু হতে চলেছে তখন এই ধরনের ত্রাণ দেওয়া যাবে না। আদালত তখন আইপিএস অফিসারকে একটি অতিরিক্ত লিখিত বিবৃতি দাখিলের জন্য আবেদন করার অনুমতি দেয় এবং ১৫ ডিসেম্বর পর্যন্ত শুনানি স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *