ছোট্ট একটি ভুলের কারণে শচীন টেন্ডুলকারের কাছে ক্ষমা চাইলেন অমিতাভ বচ্চন

অমিতাভ বচ্চন হলেন একজন জনপ্রিয় ভারতীয় চলচ্চিত্র অভিনেতা, প্রযোজক, টেলিভিশন উপস্থাপক ও সাবেক রাজনীতিবিদ।

১৯৭০-এর প্রথম দিকে তিনি বলিউড চলচ্চিত্র জগতে “রাগী যুবক” হিসেবে জনপ্রিয়তা লাভ করেন এবং সময়ের সঙ্গে সঙ্গে ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসে সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যক্তি হয়ে ওঠেন।

কিংবদন্তিরা প্রকাশ করেছেন যে তিনি ক্রিকেট লিগে অংশ নিচ্ছেন। তবে সেই জল্পনার অবসান ঘটিয়েছেন শচীন টেন্ডুলকার।

টেন্ডুলকার ম্যানেজমেন্ট ফার্ম এসআরটি স্পোর্টস ম্যানেজমেন্টের মতে,২০ জানুয়ারি থেকে ওমানে অনুষ্ঠিতব্য সিরিজে মাস্টার ব্লাস্টার অংশগ্রহণ করবে না।

টেন্ডুলকার সংস্থার একজন মুখপাত্র টুইট করেছেন: “লেজেন্ডস লিগে শচীনের যোগদান বাস্তব নয়। অমিতাভ বচ্চনকে ভুল খবর দেওয়া থেকে ক্রিকেট ভক্ত ও আয়োজকদের বিরত থাকতে হবে।

লিগের এক বিজ্ঞাপনী প্রচারে দেখা গিয়েছিল অমিতাভ বচ্চন স্বয়ং লিজেন্ডস লিগে অংশ নেওয়া শচীনের নাম দেখাচ্ছেন সমর্থকদের।

তবে শচীনের সংস্থার তরফে আপত্তি জানানোর পরেই অমিতাভ বচ্চন পুরোনো টুইটের জন্য ক্ষমা চেয়ে ইভেন্টের নতুন প্রমোশনাল ক্লিপ শেয়ার করেন।

বিগ বি টুইটারে লিখেছিলেন, “সংশোধন, লিজেন্ডস লিগ ক্রিকেটের ফাইনাল প্রোমো। অনিচ্ছাকৃত কোনও ত্রুটির জন্য ক্ষমাপ্রার্থী। অনিচ্ছার কারণে ভুল হয়ে গিয়েছে।”

শচীন না খেললেও লিজেন্ডস লিগের ক্রিকেটে ভারতের একের পর এক তারকা অংশগ্রহণ করছেন। ভারতীয় মহারাজা দলের হয়ে খেলতে দেখা যাবে যুবরাজ সিং, হরভজন সিং, বীরেন্দ্র শেওয়াগ, ইরফান পাঠান, ইউসুফ পাঠানরা।

যুবরাজ, হরভজন, শেওয়াগ ছাড়াও ইন্ডিয়া মহারাজা দলের জার্সিতে খেলতে দেখা যাবে মুনাফ প্যাটেল, ইরফান পাঠান, ইউসুফ পাঠান,

বদ্রিনাথ, আরপি সিং, প্রজ্ঞান ওঝা, নমন ওঝা, মনপ্রীত গোনি, হেমাঙ্গ বাদানি, বেণুগোপাল রাও, সঞ্জয় বাঙ্গার, নয়ন মোঙ্গীয়া, অমিত ভাণ্ডারিদের।

এশিয়া একাদশের জার্সিতে নামবেন পাকিস্তান এবং শ্রীলঙ্কান সুপারস্টাররা- শোয়েব আখতার, মুথাইয়া মুরলিধরন, চামিন্দা ভ্যাস, সনৎ জয়সূর্য, শাহিদ আফ্রিদি, কামরান আকমল, রমেশ কালুভিত্তরনে, তিলকরত্নে দিলশান,

আজাহার মাহমুদ, উপুল থরঙ্গা, মিসবা উল হক, মহম্মদ হাফিজ, শোয়েব মালিক, মহম্মদ ইউসুফ, উমর গুলরা। এছাড়াও থাকবেন আফগানিস্তানের প্রাক্তন অধিনায়ক আসগর আফগান। অবশিষ্ট বিশ্ব একাদশের এখনও দল ঘোষণা হয়নি।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *