১৬ বছর পর আবারও সেই একই নজির দেখিয়ে নিজের জাত চেনালেন ইরফান পাঠান! প্রথম ওভারেই ওড়ালেন এই দুই মহারথীকে

ওমানে লিজেন্ডস ক্রিকেট লিগের প্রথম মরসুম খেলা হচ্ছে। প্রথম ম্যাচে ভারত মহারাজা এশিয়া লায়ন্সের মুখোমুখি হয়, যেখানে প্রথমে ব্যাট করে এশিয়া লায়ন্স ইন্ডিয়া মহারাজার সামনে ১৭৬ রানের লক্ষ্য রাখে।

এই ম্যাচে ইরফান পাঠান ভারতের মহারাজার হয়ে দুর্দান্ত বোলিং করেন, ৪ ওভারে মাত্র ২২ রান দেন এবং দুটি উইকেট নেন। তবে লায়ন্সের ইনিংসের দশম ওভারে এমন কিছু ঘটে যা ক্রিকেটপ্রেমীদের পুরনো দিনে ফিরিয়ে নিয়ে যায়।

আপনার যদি মনে থাকে যে ২০০৬ সালে, ইরফান পাঠান একটি টেস্ট ম্যাচের প্রথম ওভারে পাকিস্তানের বিরুদ্ধে একটি দুর্দান্ত হ্যাটট্রিক করেছিলেন। প্রায় ১৬ বছর পর, বাঁহাতি পেসার একই রকম কিছু করলেন, এবার ওমানে নিজের সুইংয়ের জাদু ছড়ালেন,

এক ওভারে দুই উইকেট নিয়ে। পাঠানের প্রথম শিকার হলেন মহম্মদ হাফিজ যিনি ব্যাকওয়ার্ড পয়েন্ট ফিল্ডারের উপর দিয়ে কাট শট খেলার চেষ্টা করেছিলেন কিন্তু বল সরাসরি মুনাফ প্যাটেলের হাতে চলে যায়।

এরপর একই ওভারে মহম্মদ ইউসুফকে উইকেটকিপার নমন ওঝার হাতে ক্যাচ দেন বাঁহাতি পেসার। আমরা আপনাকে বলি যে ২০০৬ সালে পাঠানের হ্যাটট্রিকের সময় আউট হওয়া তিন ব্যাটসম্যানের মধ্যে ইউসুফও একজন ছিলেন এবং এই কারণেই ভক্তরা পাঠানের ১৬ বছর বয়সী হ্যাটট্রিকের কথা মনে রেখেছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *